লিগ ওয়ান মৌসুমে নিজের অষ্টম গোল করলেন নেইমার। তাতে পার্ক দে প্রিন্সেসে প্যারিস সেন্ট জার্মেই ১-০ গোলে ব্রেস্তকে। অজেয় থাকার সুবাদে শীর্ষস্থান ধরে রেখেছে। অবশ্য পরের ম্যাচে মার্শেই লিলকে ২-১ গোলে হারিয়ে তাদের সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে। ৭ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি। ম্যাচের ৩০তম মিনিটে লিওনেল মেসির বানিয়ে দেওয়া বলে আড়াআড়ি শটে ম্যাচের একমাত্র গোলটি করেন নেইমার জুনিয়র।

মেসি ও কিলিয়ান এমবাপ্পে গোলের সহজ সুযোগ নষ্ট না করলে ব্যবধান আরো বাড়াতে পারতো পিএসজি। ৭০তম মিনিটের পেনাল্টি পায় ব্রেস্ট। কিন্তু স্লিমানির নেওয়া এই পেনাল্টি শট রুখে দেন পিএসজি গোলরক্ষক দোনারুমা।

ম্যাচ শেষে মেসির দুর্দান্ত পাসের প্রশংসা করেছেন পিএসজির আশরাফ হাকিমি। মরোক্কোর এই তারকা বলেন, যখন লিওর কাছে আমি বল চাইলাম, তিনি আমাকে দেননি। তিনি অন্য আরেকজনকে পেয়েছেন যাকে পাস দিতে পারেন। এটা কোনো সমস্যা নয়। এভাবেই সে আজ নেইমারকে পাস দিয়েছিল। এবং আমরা তিন পয়েন্ট পেলাম।

কিম্পেম্বে শেষ দিকে ইনজুরির কারণে মাঠ ছাড়লে ১০ জন নিয়ে খেলতে হয় পিএসজিকে, কারণ বদলির কোটা শেষ হয়ে গিয়েছিল তাদের। তবে অভিজ্ঞ দুই ডিফেন্ডার সার্জিও রামোস ও মারকুইনহোস ভালোভাবে রক্ষণ সামাল দেন। যদিও আরেকবার ত্রাতা হয়ে আসেন দোনারুমা। স্লিমানির শট ডাইভ দিয়ে সেভ করে দলের জয় সুনিশ্চিত করেন পিএসজি কিপার।

রাকিব/এখন সময়