হোম » ৯৪ সেকেন্ডে দুই গোল আগুয়েরোর

৯৪ সেকেন্ডে দুই গোল আগুয়েরোর

ঢাকা অফিস- Sunday, January 7th, 2018

এফএ কাপে ৯৪ সেকেন্ডের মধ্যে দুই গোল করেছেন সার্জিও আগুয়েরো। আর্জেন্টাইন স্ট্রাইকারের নৈপুণ্যে বার্নলিকে ৪-১ গোলে উড়িয়ে দিয়ে ইংল্যান্ডের দ্বিতীয় সেরা এই প্রতিযোগিতার শেষ বত্রিশে উঠেছে ম্যানচেস্টার সিটি।

ইতিহাদ স্টেডিয়ামে শনিবার ম্যাচের শুরুতে অবশ্য পিছিয়ে পড়েছিল সিটিই। ২৫ মিনিটে সিটির দর্শকদের হতাশায় ডুবিয়ে লিড নেয় বার্নলি। সিটির ডিফেন্ডার জন স্টোন্সের ভুলে বল পেয়ে গোল করেন অ্যাশলে বার্নস। প্রথমার্ধে গোলটা শোধ দিতে পারেনি স্বাগতিকরা।

তবে দ্বিতীয়ার্ধে আগুয়েরো দুই মিনিটের মধ্যে করেন দুই গোল। দ্রুত নেওয়া একটি ফ্রি-কিক থেকে বক্সের ভেতরে বল পেয়ে ডান পায়ের শটে গোলরক্ষককে পরাস্ত করেন আর্জেন্টাইন স্ট্রাইকার। আর দ্বিতীয় গোলটা করেন গুন্ডোগানের ব্যাকহিল থেকে পাওয়া বলে।

এরপর ৭১ মিনিটে ডেভিড সিলভার পাস থেকে গোল করে ব্যবধান বাড়ান লেরয় সানে। আর ৮২ মিনিটে ফাঁকা জালে বল জড়িয়ে সিটির বড় জয় নিশ্চিত করেন বার্নার্দো সিলভা।

এই জয়ে চলতি মৌসুমে ঘরোয়া ফুটবলে টানা ২৬ ম্যাচে অপরাজিত থাকল সিটি। মৌসুমে চারটি ট্রফি জয়ের স্বপ্নও বাঁচিয়ে রাখল পেপ গার্দিওলার দল।

দিনের অন্য ম্যাচে নরউইচ সিটির মাঠে গোলশূন্য ড্র করেছে চেলসি। শেষ বত্রিশ নিশ্চিত করতে ১৫ জানুয়ারি স্ট্যামফোর্ড ব্রিজে ‘রিপ্লে’ ম্যাচ খেলবে ‘ব্লুজ’রা।