৭ মাসে ৩ সন্তান সমকামী দম্পতির!

১৫ বছর আগে অনলাইনে পরিচয় ঘটে যুক্তরাজ্যের কাউন্টি সারের ৪১ বছর বয়সী ড্যারেল লি ও ৫০ বছর বয়সী লুক হ্যারিসের। ১৩ বছর প্রেমের পর ২০১২ সালে সমকামী হিসেবে বিয়ে করেন তারা।  তখন থেকেই সন্তান চাইতে শুরু করেন এই দম্পতি। কিন্তু সমকামী পুরুষ হওয়ায় কী করে পিতৃত্ব উপভোগ করবেন তার জন্য সব সময় ব্যাকুলতা কাজ করত। খবর ডেইলি মেইলের

প্রথমে তারা সন্তান দত্তক নেওয়ার কথা ভাবেন। কিন্তু পরে সঙ্গীত তারকা এলটন জন এবং তার সঙ্গী ডেভিড ফার্নিশের সারোগেট মায়ের সহায়তায় বাবা হওয়ার খবরে তারা অনুপ্রাণিত হন। লি-হ্যারিস শরণাপন্ন হন সারোগেসি ওয়েবসাইটের। এই সাইটের মাধ্যমে তারা প্রথমে বেকি হ্যারিস নামে এক সারোগেট মাদারের সঙ্গে যোগাযোগ করেন। হ্যারিসের মাধ্যমে বেক্স হ্যারিস এবং ভিক্টোরিয়া ইলিস নামে আরও দুই আগ্রহী মায়ের সঙ্গে যোগাযোগ করেন।

আর এই ৩ মায়ের গর্ভে বেড়ে উঠছে তাদের ৩ সন্তান। আগামী বছরের জানুয়ারি থেকে জুলাইয়ের মধ্যে অনাগত ৩ সন্তান পৃথিবীর আলো দেখবে। লি হবেন দুই সন্তানের বায়োলজ্যিকাল পিতা অপর সন্তানের জনক হবেন হ্যারিস।

হ্যারিস বলেন, ‘আমরা দুজন দুজনকে ভীষণ ভালোবাসি কিন্তু জীবনে আমরা যেনো কিছু একটা মিস করছিলাম। সন্তান ছাড়া বাড়িটা খালিখালি লাগত।’ এর আগেও বেকি ৩ বার সারোগেট মা হয়েছেন। বেকি জানান যে তিনি গর্ভধারণ করতে ভালোবাসেন।

You Might Also Like