৫৭ বছর বয়সি নায়কের বিপরীতে তামান্না

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। দক্ষিণী ইন্ডাস্ট্রির তার সমবয়সি প্রথম সারির নায়ক রাম চরণ, আল্লু অর্জুনসহ অনেকের সঙ্গে যেমন রোমান্স করেছেন, তেমনি বলিউডের সিনিয়র অভিনেতা অক্ষয় কুমার ও অজয় দেবগনের সঙ্গেও জুটি বেঁধেছেন ২৮ বছর বয়সি এই নায়িকা।

এবার ভারতের দক্ষিণী সিনেমার ৫৭ বছর বয়সি চিত্রনায়ক ভেঙ্কটেশ দাগ্গুবতির সঙ্গে রোমান্স করবেন তামান্না। প্রযোজক অনিল রাভিপুডি নির্মাণ করছেন ‘এফ টু’ নামে সিনেমা। এতেই জুটি বাঁধবেন তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

ভেঙ্কটেশ-তামান্না ছাড়াও বহু তারকা অভিনয়শিল্পীরা ‘এফ টু’ সিনেমায় অভিনয় করবেন। বহুল প্রতীক্ষিত এ সিনেমার শুটিং আগামী এপ্রিল মাসে শুরু হবে। বর্তমানে শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারা। এর আগে শ্রিয়া সরণ, কাজল আগারওয়ালের মতো নায়িকা এমন সিনিয়র শিল্পীদের সঙ্গে জুটি বেঁধে পর্দায় রোমান্স করেছেন। এবার এ তালিকায় যুক্ত হলেন তামান্না ভাটিয়া।

তামান্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্কেচ’। গত ১২ জানুয়ারি মুক্তি পায় সিনেমাটি। এতে মহেশ বাবুর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। ‘কুইন ওয়ান্স এগেইন’, ‘এবিসি’সহ তামিল ও হিন্দি ভাষার বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

You Might Also Like