৩৫ মিলিয়নে মেসির নতুন চুক্তি!

লুইস এনরিকের ক্লাব ছাড়ার ঘোষণায় নতুন বছরের আগেই হয়তো কোচ নিয়ে ভাবতে হচ্ছে বার্সেলোনাকে। তবে এর আগে দলের সেরা তারকা লিওনেল মেসির সঙ্গে চুক্তির ঝামেলাটা সেরে ফেলতে আগ্রহী কাতালান ক্লাবটি।

বছরে ৩৫ মিলিয়ন ইউরো বেতনে মেসিকে ক্যাম্প ন্যুতে ধরে রাখার প্রস্তুতি নিচ্ছে বার্সেলোনা। স্প্যানিশ জনপ্রিয় ক্রীড়া মাধ্যম মার্কা এমনটাই জানিয়েছে। আর্জেন্টাইন তারকার সঙ্গে চুক্তি নবায়নের জন্য সম্প্রতি এমন প্রস্তাবের কথাই শোনা যাচ্ছে। নতুন চুক্তির সঙ্গে পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী তারকার আর কিছু ইস্যু যুক্ত থাকতে পারে বলে জানা গেছে।

সম্প্রতি স্পেনের একটি স্কুলে ভর্তি করা হয়েছে মেসির ছেলেকে। তাছাড়া তার বান্ধবী অ্যান্তোনেল্লা রোকুজ্জো জানিয়েছেন সেখানে নাকি বেশ সুখেই আছে তাদের পরিবার। তাই ভবিষ্যত ঠিকানা নিয়ে সেরা দিকটাই বিবেচনা করতে পারেন মেসি।

লিওনেল মেসির দুর্দান্ত পারফরম্যান্সে ভর করে চলতি মৌসুমে লা লিগা শিরোপার দৌড়ে রয়েছে বার্সেলোনা। চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোর প্রথম লেগে পিএসজির বিপক্ষে হারলেও এখনও কোয়ার্টার ফাইনালের স্বপ্নে বিভোর তারা। তাছাড়া ঘরোয়া অন্য লিগগুলোতেও সেরাটা জানান দিয়ে চলছে মেসি ও তার ক্লাব বার্সেলোনা।

২৩ ম্যাচে ২৩ গোল নিয়ে চলতি মৌসুমে স্প্যানিশ লিগে এখন পর্যন্ত সর্বোচ্চ স্কোরার মেসি। দারুণ ফর্মে থাকা আর্জেন্টাইন এ তারকাকে আটকে রাখতে নিজেদের সামর্থ্যের সব প্রচেষ্টাই অব্যাহত রাখতে পারে কাতালান ক্লাবটি।

You Might Also Like