৩৩তম ফোবানা সম্মেলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আগামী আগষ্ট-সেপ্টেম্বরে নিউইয়র্কে অনুষ্ঠিতব্য ৩৩তম ফোবানা সম্মেলন নিয়ে স্বাতগিক কমিটির এক মতবিনিময় সভা গত ৪ মে শনিবার নিউইয়র্কের জ্যামাইকায় অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন স্বাগতিক কমিটির কনভেনার নার্গিস আহমেদ এবং সভা পরিচালনা করেন সদস্য সচিব আবীর আলমগীর। সভার মধ্যমনি হিসাবে উপস্থিত ছিলেন স্বাগতিক কমিটির সভাপতি ড. দেলওয়ার হোসাইন।

এছাড়া সভায় উপস্থিত ছিলেন ফোবানা এক্সিকিউটিভ কমিটির সেক্রেটারি জাকারিয়া চৌধুরী, স্বাগতি কমিটির প্রধান কন্সালটেন্ট ও ফোবানার প্রাক্তন চেয়ারম্যান বেদারুল ইসলাম বাবলা, মুক্তিযোদ্ধা ও শিল্পী তাজুল ইমাম, ফোবানা মিডিয়া কমিটির কে-চেয়ারম্যান শিব্বীর আহমেদ সহ কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দ। সভায় আসন্ন ৩৩তম ফোবানা সম্মেলনকে সফল করার জন্য বিস্তারিত খোলামেলা আলোচনা করা হয় এবং সম্মেলন নিয়ে কমিউনিটি নেতৃবৃন্দের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন স্বাগতিক কমিটির কনভেনার নার্গিস আহমেদ এবং সদস্য সচিব আবীর আলমগীর।

উল্লেখ্য, আগামী আগষ্ট মাসের ৩০, ৩১ এবং সেপ্টেম্বর মাসের ১ তারিখে নিউইয়র্কের লং আইল্যান্ড শহরের নাসাউ কলসিয়ামে বসবে ৩৩তম ফোবানার জমকালো আসর। তিনদিন ব্যাপী আয়োজিত এই সম্মেলনের স্বাগতি সংগঠন ড্রামা সার্কেল। ফোবানার ইতিহাসে এই প্রথমবারের মত এতবড় একটি জায়গায় সম্মেলনের আয়োজন করে একটি ইতিহাস সৃষ্টি করতে যাচ্ছে বলেই বোদ্ধারা মনে করছে। আগামী ৩৩তম ফোবানা সম্মেলনে ৮ থেকে ১০ হাজার বাংলাদেশীর সম্মিলন ঘটিয়ে একটি ঐতিহাসিক ফোবানা সম্মেলন উপহার দেয়ার লক্ষ্যে স্বাগতিক কমিটির কনভেনার নার্গিস আহমেদ এবং সদস্য সচিব আবীর আলমগীরের নেতৃত্বে প্রায় সাড়ে ৩শত কর্মী দিনরাত পরিশ্রম করে চলেছে।

সম্মেলনকে সফল করার জন্য করবার জন্য গঠন করা হয়েছে নানা কমিটি। এর মধ্যে উল্লেখযোগ্য ম্যাগাজিন কমিটি, ট্রান্সপোর্টেশন কমিটি, আপ্যায়ন কমিটি, ভলান্টিয়ার্স কমিটি, সাংস্কৃতিক কমিটি, নিরাপত্তা কমিটি ইত্যাদি। এছাড়া সম্মেলনে মিস ফোবানা ২০১৯ এবং ফোবানা মিউজিক আইডল ২০১৯ এর আয়োজন সম্পন্ন করা হয়েছে। নেয়া হয়েছে আকর্ষনীয় ফ্যাশন শো’র আয়োজন।

ইতিমধ্যেই সম্মেলনের টিকিট অনলাইনে বিক্রয় শুরু হয়েছে। টিকেটমাষ্টার ডট কম থেকে সম্মেলনের টিকেট সংগ্রহ করা যাবে। এছাড়াও ১-৮০০-৬১৫-৪০৮১ নাম্বারে যোগাযোগ করেও টিকেট সংগ্রহ করা যেতে পারে। সম্মেলনের হোটেল বুকিং শুরু হয়েছে। এই https://fobana2019.fobanaonline.com/ ওয়েবসাইটে গিয়ে হোটেল বুকিং এর দেয়া যাবে। ৩৩তম ফোবানা সম্মেলন সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য কনভেনার নার্গিস আহমেদ ৯১৭-৮৩৩-৮৯৭৪ এবং সম্মেলনের সদস্য সচিব আবীর আলমগীর ৩৪৭-৭২৪-৯৫১৮ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

You Might Also Like