হোম » ৩২৪ বছর বয়সি রাজকুমার

৩২৪ বছর বয়সি রাজকুমার

ঢাকা অফিস- Friday, April 21st, 2017

বলিউড অভিনেতা রাজকুমার রাও। সিনেমার নিজের চরিত্রকে ফুটিয়ে তুলতে সবই করেন তিনি। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ট্র্যাপড সিনেমায় চরিত্রের প্রয়োজনে না খেয়ে থেকেছেন, পরবর্তী সিনেমা ওমের্টা’র জন্য শুটিং সেটে সহ-অভিনয়শিল্পীদের হাতে সত্যি সত্যি মার খেয়েছেন। এবার ৩২৪ বছর বয়সি ব্যক্তির ভূমিকায় হাজির হয়েছেন রাজকুমার।

সুশান্ত সিং রাজপুত ও কৃতি স্যাননের সিনেমা রাবতা। কয়েকদিন আগে প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেইলার। এতে সবার নজর সুশান্ত-কৃতির রসায়নেই ছিল। কিন্তু খুব অল্প সময়ের জন্য রাজকুমার রাওকে দেখা গেলেও তাকে চিন্তে ব্যর্থ হয়েছেন সবাই। কারণ ৩২৪ বছর বয়সি বৃদ্ধের চরিত্রে তিনি আসবেন কেউ হয়তো তা কল্পনাও করেননি।

পরবর্তীতে মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক টুইটে রাবতা সিনেমায় নিজের লুক প্রকাশ করেন রাজকুমার রাও। ক্যাপশনে লিখেছেন, ‘রাবতা সিনেমায় আমার অতিথি চরিত্র।’ এরপর থেকেই প্রশংসায় ভাসছেন রাজকুমার। এর আগে বলিউডে অমিতাভ বচ্চন, ঋষি কাপুর ও অক্ষয় কুমার প্রসথেটিক উপায়ে তাদের লুক পরিবর্তন করেছিলেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন রাজকুমার রাও।

রাজকুমারের এই চরিত্রের জন্য ১৬টি লুক টেস্ট নিয়েছেন সিনেমার পরিচালক। প্রসথেটিক উপায়ে এই লুকের জন্য প্রতিদিন পাঁচ থেকে ছয় ঘণ্টা সময় প্রয়োজন হয়েছে। এমনকি শরীরে ট্যাটু পর্যন্ত আঁকতে হয়েছে।

রাবতা সিনেমাটি পরিচালনা করেছেন দিনেশ বিজন। সিনেমাটি প্রযোজনা করেছেন হোমি আদাজানিয়া। আগামী ৯ জুন মুক্তি পাবে সিনেমাটি।