২৬ পর্বের জন্য ৭৮ কোটি রুপি!

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। প্রায় এক দশক আগে গেম শো ‘দশ কা দম’-এর মাধ্যমে টিভি পর্দায় তার অভিষেক হয়। দীর্ঘ আট বছর পর আবারো অনুষ্ঠানটির সঞ্চালকের ভূমিকায় হাজির হচ্ছেন এ অভিনেতা। এ জন্য মোটা অঙ্কের পারিশ্রমিকও নিচ্ছেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, অনুষ্ঠানটির তৃতীয় মৌসুমের ২৬টি পর্ব সঞ্চালনার জন্য ৭৮ কোটি রুপি নিচ্ছেন সালমান খান। তুলনামূলক ছোট পরিসরে এটির দুটি মৌসুমের পরিকল্পনা করছেন নির্মাতারা। চতুর্থ মৌসুমের জন্যও সালমানকে নেয়ার চেষ্টা করছেন তারা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘অনেকদিন ধরেই সালমান অনুষ্ঠানটিতে ফেরার ইচ্ছা প্রকাশ করছিলেন। কিন্তু চ্যানেল কর্তৃপক্ষ সালমানের কাঙ্খিত পারিশ্রমিক দেয়ার জন্য প্রস্তুত ছিলেন না। তবে গত বছর উভয় পক্ষ এ ব্যাপারে সিদ্ধান্তে এসেছেন এবং এটি নিয়ে তারা সন্তুষ্ট।’

এদিকে ব্যাংককে রেস-থ্রি সিনেমার শুটিংয়ে যাওয়ার আগেই ‘দশ কা দম’ শোয়ের প্রোমো ও টিজারের শুটিং সেরে গেছেন সালমান। আগামী সপ্তাহে এর টিজার প্রকাশ হবে। এরপর প্রচারিত হবে প্রেমো, যেখানে সালমান দর্শকদের জানিয়ে দিবেন কীভাবে এতে অংশ নিতে হবে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শেষে আগামী জুনে ভারতীয় চ্যানেল সনি টিভিতে প্রচারিত হবে ‘দশ কা দম’। এতে বিগ বস রিয়েলিটি শোয়ের মতো একদিন নয় বরং সপ্তাহের তিন দিন দেখা যাবে সালমানকে। তবে এটি সপ্তাহের সোম থেকে শুক্র নাকি সোম থেকে বৃহস্পতিবার প্রচার হবে তা এখনো নির্ধারণ করেননি নির্মাতারা।

You Might Also Like