২০২১ সাল পর্যন্ত রিয়ালে বেনজেমা

স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদে চুক্তির মেয়াদ বাড়ল করিম বেনজেমার। নতুন চুক্তির ফলে ২০২১ সাল পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটিতে দেখা যাবে ফরাসি এ তারকা স্ট্রাইকারকে।

দুর্দান্ত প্রতিভা আসাধারণ ফর্ম নিয়ে রিয়ালের আক্রমণভাগে অন্যতম সেরা একজন তারকা বেনজেমা। রিয়ালের আক্রমণে বেল ও রোনালদোর সঙ্গে আক্রমণে ‘বিবিসি’ ত্রয়ী গঠনে বেনজেমা একজন।

ফরাসি ক্লাব লিওঁ থেকে ২০০৯ সালে সাড়ে ৩ কোটি ইউরোয় রিয়ালে যোগ দেন বেনজেমা। এই সময়ে ক্লাবটির হয়ে ১৪টি শিরোপা জিতেছেন ২৯ বছর বয়সী এই খেলোয়াড়। তার বর্তমান চুক্তির মেয়াদ ছিল ২০১৯ সাল পর্যন্ত। স্প্যানিশ সংবাদমাধ্যমে খবর অনুযায়ী, নতুন চুক্তিতে বছরে বেনজেমার বেতন বেড়ে হবে বছরে ৭৫ লাখ ইউরোর বেশি। রিলিজ ক্লজ ধরা হয়েছে ১০০ কোটি ইউরো। আজ বৃহস্পতিবার বেনজেমা আনুষ্ঠানিকভাবে নতুন চুক্তিতে সই করবেন।

২০২১ সাল পর্যন্ত থাকলে রিয়ালের হয়ে মোট ১১টি মৌসুম খেলার সুযোগ পাবেন বেনজেমা। এর মধ্য দিয়ে ৯ নম্বর জার্সিতে কিংবদন্তি রিয়াল তারকা ডি স্টেফানোকে ছুঁয়ে ফেলবেন তিনি। রিয়ালে যোগ দিয়ে শুরুর দিকে ১১ নম্বর জার্সিতে খেলেছেন বেনজেমা। কেননা ওই সময় ৯ নম্বর জার্সিতে মাঠে খেলেছিলেন রোনালদো।

You Might Also Like