১ জানুয়ারি আন্দোলনের কর্মসূচি দেবেন এরশাদ

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও পানি সম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ জানিয়েছেন, দলীয় চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আগামী ১ জানুয়ারির মহাসমাবেশ থেকে আন্দোলন কর্মসূচি ঘোষণা করবেন।

আজ বৃহস্পতিবার কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে দলের ঢাকা মহানগরের (দক্ষিণ) যৌথ সভায় তিনি এ কথা জানান।

দলের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ১ জানুয়ারি সোহরাওয়র্দী উদ্যানে মহাসমাবেশের কর্মসূচি ঘোষণা করেছে জাতীয় পার্টি। মহাসমাবেশকে সফল করতে দেশের সকল জেলা ও মহানগরে যৌথসভা করছে। এর অংশ হিসেবে ঢাকা মহানগর (দক্ষিণ) যৌথ সভা করে।

আনিসুল ইসলাম মাহমুদ বলেন, আন্দোলন করলেই সরকার পতন হয় না। তাই বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি সরকার পতনের জন্য নয়, আন্দোলন করবে জনস্বার্থ রক্ষার্থে। ৯০ সালে আন্দোলন করে এরশাদের পতন ঘটানো যায়নি। তখনও আমরা স্বেচ্ছায় ক্ষমতা ছেড়েছিলাম।

জাতীয় পার্টি জনস্বার্থ রক্ষায় আন্দোলন করবে দাবি করে পানি সম্পদমন্ত্রী বলেন, আগামী ১ জানুয়ারি মহাসমাবেশ থেকে হুসেইন মুহম্মদ এরশাদ সেই আন্দোলনের কর্মসূচি ঘোষণা করবেন।

সভায় বক্তৃতা করেন- সভাপতির বক্তৃতায় ঢাকা মহানগর (দক্ষিণ) সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা, মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম, জাতীয় পার্টির প্রচার সম্পাদক সুলতান মাহমুদ প্রমুখ।

You Might Also Like