হোয়াইট হাউজের ভেতরেই ওবামার শিরোশ্ছেদের হুমকি আইএস-এর

এবার মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার শিরোশ্ছেদের হুমকি দিলো জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট (আইএস)। এক কুর্দিশ যোদ্ধার শিরোশ্ছেদ করার সময় ধারণ করা ভিডিওতে এক বার্তায় এ হুমকি দিয়েছে সংগঠনটি।

‘শান্তিপূর্ণ মুসলিম শহর মসূলে বোমা হামলা’ শিরোনামে এই ভিডিওতে প্রথমে বিমান হামলায় মসূলের ক্ষতিগ্রস্ত ও ধ্বংসপ্রাপ্ত এলাকাগুলো দেখানো হয়। এরপরই মুখোশ পরা এক আইএস সদস্য যুক্তরাষ্ট্র, ফ্রান্স, বেলজিয়ামে হামলার হুমকি দেয়। সেই সাথে সংগঠনের যোদ্ধারা মার্কিন এবং কুর্দিশ প্রেসডিন্টকে হত্যার হুমকিও দেয়।

ওই জিহাদি বলে, ইসলামের বিরুদ্ধে যারাই যাবে, তাদের সবার পরিণতি একই হবে। জেনে রাখো ওবামা, আমরা আমেরিকা আসবো। আরো জেনে রাখো, হোয়াইট হাউজের ভেতরেই তোমার মাথা আমরা কাটবো। এবং আমেরিকাকে মুসলিম রাজ্যে পরিণত করবো।

সে আরো বলে, এবং ফ্রান্স ও তার বোন বেলজিয়ামের জন্যও আমার একই বার্তা। আমরা তোমাদের ওখানেও আসছি। আমরা গাড়ি বোমা এবং অন্যান্য বোমা মেরে তোমাদের ধ্বংস করবো, তোমাদের মাথাও আমরা কাটবো।

এরপরই একটি চাকু দিয়ে জিম্মির শিরোশ্ছেদ করে ওই জঙ্গি। এরপরই সে বলে, কুর্দিশ প্রেসিডেন্ট মাসৌদ বার্যানিকেও আমরা খুন করবো।সূত্র: টাইমস অব ইন্ডিয়া

You Might Also Like