হোম » হিগুয়েনকে পেতে চেলসির ১০০ মিলিয়নের প্রস্তাব

হিগুয়েনকে পেতে চেলসির ১০০ মিলিয়নের প্রস্তাব

ঢাকা অফিস- Sunday, July 16th, 2017

ডিয়েগো কস্তাকে ছেড়ে নতুন একজন স্ট্রাইকারের কথা দল বদলের শুরু থেকেই বলে আসছেন চেলসি কোচ অ্যান্তেনিও কন্তে। জুভেন্টাসের গঞ্জালো হিগুয়েনের প্রতি বেশ আগ্রহ রয়েছে ইতালিয়ান এ কোচের।

সিরি’আ চ্যাম্পিয়ন জুভেন্টাস থেকে হিগুয়েনকে পেতে ১০০ মিলিয়ন ইউরো খরচ করতে প্রস্তুত ইংলিশ লিগের বর্তমান চ্যাম্পিয়ন চেলসি। এভারটন থেকে রোমেলু লুকাকুকে পেতে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে প্রতিযোগিতায় ছিল ব্লুজরা। কিন্তু লুকাকুকে পেতে ব্যর্থ হওয়ায় এবার নতুন স্ট্রাইকারের খোঁজে রয়েছে স্টামফোর্ড ব্রিজের ক্লাবটি।

তবে হিগুয়েনের জন্য মোটা অঙ্কের ট্রান্সফারের প্রস্তাব দিলেও তা ফিরিয়ে দিয়েছে জুভেন্টাস। ক্লাবটির ডিরেক্টার বেপ্পে মোরোত্তা জানিয়েছেন, হিগুয়েনকে বিক্রি করা হবে না।

গত মৌসুমে নাপোলি থেকে ৯০ মিলিয়ন ইউরোতে জুভেন্টাসে যোগ দিয়েছেন হিগুয়েন। তিনি ক্লাবটির চতুর্থ দামি ফুটবলার। তুরিনোর ক্লাবটিতে প্রথম মৌসুমেই ৫৫ ম্যাচে ৩২ গোল করেছেন আর্জেন্টিনা এ স্ট্রাইকার। গতবার জুভিদের লিগ শিরোপা ও কোপা ইতালিয়ার শিরোপা জিততে গুরুত্বপূর্ণ অবদান ছিল তার। এছাড়া মর্যাদার চ্যাম্পিয়নস লিগেও জুভেন্টাসকে ফাইনালে তুলতে তার ভূমিকা ছিল চোখে পড়ার মতো।