হায়দরাবাদ পৌঁছেছে বাংলাদেশ দল

ভারতের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট খেলতে হায়দরবাদে পৌঁছেছে বাংলাদেশ দল। সন্ধ্যায় হায়দরাবাদ আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ দলকে বহনকারী বিমান অবতরণ করে। এরপর আনুষ্ঠানিকতা সেরে সেখান থেকে হোটেলের উদ্দেশ্যে যাত্রা করে। রাত ৯টার দিকে তারা হোটেলে পৌঁছায়। দলের সবাই সুস্থ্য আছে।

হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে একমাত্র টেস্টে মুখোমুখি হবে ভারত-বাংলাদেশ। ৯ ফেব্রুয়ারি শুরু হবে এই টেস্ট। তার আগে ৫ ও ৬ ফেব্রুয়ারি ভারত ‘এ’ দলের বিপক্ষে হায়দরাবাদের জিমখানা মাঠে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে।

২০০০ সালে টেস্ট স্ট্যাটাস পাওয়ার পর এই প্রথম বাংলাদেশ দল ভারত খেলতে গেল। গেল ১৭ বছর ধরে কোনো এক অজানা কারণে বাংলাদেশ দলকে ভারতে খেলতে আমন্ত্রণ জানানো হয়নি। অবশ্য এই টেস্ট নিয়েও শঙ্কা জেগেছিল। কিন্তু সব শঙ্কা শেষে ঐতিহাসিক টেস্ট খেলতে বাংলাদেশ দল এখন ভারতে।

বাংলাদেশ দল :
মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বি, শফিউল ইসলাম, শুভাশীষ রায়।

You Might Also Like