হাসপাতাল থেকে বাসায় ফিরলেন শাকিব

হাসপাতাল থেকে নিজের বাসায় ফিরেছেন ঢালিউড কিং শাকিব খান। আজ শুক্রবার দুপুরে নগরীর ধানমন্ডির ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে তিনি বাসায় ফিরেছেন বলে জানান হাসপাতালটির জনসংযোগ কর্মকর্তা সাইফুর রহমান লেনিন।

গতকাল বৃহস্পতিবার ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন শাকিব খান। এ প্রসঙ্গে সাইফুর রহমান লেনিন বলেন, ‘শাকিব খান বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন। তার সঠিক রোগ নির্ণয়ের জন্য বেশ কিছু পরীক্ষাও করানো হয়। এখন তিনি ভালো আছেন। আজ দুপুরের দিকে ছাড়পত্র নিয়ে বাসায় চলে গেছেন।’

শাকিব খান ল্যাবএইড হাসপাতালে অধ্যাপক আবদুল ওয়াদুদ চৌধুরীর তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন ছিলেন। এর আগেও একই সমস্যা নিয়ে এই চিকিৎসকের অধীনে ভর্তি হয়েছিলেন তিনি।

কাজের দিক দিয়ে টানা সিনেমার শুটিং করছেন শাকিব খান। কিছুদিন আগে কলকাতায় ‘ভাইজান এলো রে’ সিনেমার শুটিং করেন। এরপর দেশে ফিরেই চট্টগ্রামে গিয়ে ‘সুপারহিরো’ সিনেমার শুটিংয়ে অংশ নেন। গত বুধবার চট্টগ্রাম থেকে হেলিকপ্টারযোগে ঢাকায় ফিরে নিজের জন্মদিনের অনুষ্ঠানেও যোগ দেন এই চিত্রনায়ক।

শাকিবের মুক্তি প্রতীক্ষিত পরবর্তী সিনেমা ‘চালবাজ’। এতে কলকাতার শুভশ্রীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। আগামী পয়লা বৈশাখে কলকাতায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like