হাতাহাতির পর্যায়ে দুই পাক ক্রিকেটার

অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামার মাত্র ২৪ ঘন্টা আগে বিবাদে জড়ালেন পাকিস্তানের দুই ক্রিকেটার ওয়াহাব রিয়াজ ও ইয়াসির শাহ। অনুশীলনে তাদের বিবাদ ‘হাতাহাতির’ পর্যায়েও চলে গিয়েছিল, খবর এএফপির।

ঘটনার সূত্রপাত গাব্বায় পাকিস্তানের অনুশীলনে। গা-গরমের জন্য অনুশীলনের শুরুতেই স্কোয়াডের ক্রিকেটাররা দুই ভাগে ভাগ হয়ে ফুটবল খেলেন। ওয়াহাব রিয়াজ ও ইয়াসির শাহ দুজন ছিলেন দুই দলে।

ইনজুরি থেকে ফিরে আসা ইয়াসির শাহের থেকে বল ছিনিয়ে নিতে গিয়ে পিঠ দিয়ে বাঁধা দেন। রিয়াজের এ ‘ট্যাকল’ পছন্দ না হওয়ায় ইয়াসির শাহ বাঁহাতি পেসারের বুকে ধাক্কা দেন। মেজাজ হারিয়ে রিয়াজও ধাক্কা দেন ইয়াসিরকে। দুজনের এ লড়াই বেশিক্ষণ টিকেনি সতীর্থদের প্রচেষ্টায়।

দলের সবাই দৌড়ে এসে তাদেরকে আলাদা করেন। কিন্তু সরে যাওয়ার পরও দুজনের কথার যুদ্ধ চলতেই থাকে। দলের এক ক্রিকেটার জানান, গা-গরমের পর দুজনকে কাছাকাছি ঘেঁষতে দেয়নি টিম ম্যানেজম্যান্ট। দলের মুখপাত্র আমজাদ হোসেন ভাট্টি বলেন,‘দুজন তর্ক-বিতর্ক করলেও সিরিয়াস কিছু হয়নি। তাদের দুজনকেই অনুশীলনে আলাদা করে নেওয়া হয়। এ মুহুর্তে দুজনেই ঠিক আছে এবং দুজনই দুজনের কাছে ক্ষমা চেয়েছে।’

এদিকে এ ঘটনার পর ইয়াসির শাহ ও ওয়াহাব রিয়াজ ভিডিও মেসেজে বলেন,‘ইয়াসির ও আমি (রিয়াজ) খুব ভালো বন্ধু। খুব ছোট্ট একটি ঘটনা ঘটেছে। আমরা কেউ কারো প্রতিপক্ষ নই।’ ‘আমাদের মধ্যে কোনো বিবাদ নেই। কাল একই সঙ্গে মাঠে নামব। আমাদের জন্য আপনাদের দোয়া করতে হবে’-যোগ করেন ইয়াসির শাহ। অনুশীলনের বিবাদ ভুলে দুজনই মাঠে নেমেছেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ইনিংসে দুজনই উইকেটের দেখা পেয়েছেন।

You Might Also Like