হলুদ কার্ড থেকে মুক্ত হলেন মেসি

অবশেষে লিওনেল মেসির হলুদ কার্ড প্রত্যাহার করেছে আপিল বিভাগ। এর আগে আর্জেন্টাইন এই তারকা ফুটবলারের ওপর থেকে হলুদ কার্ড প্রত্যাহারের জন্য বার্সেলোনার করা আবেদন খারিজ করে দেয় স্প্যানিশ ফুটবল ফেডারেশন।
পরে বার্সা তাদের সবচেয়ে বড় তারকার পক্ষ নিয়ে আপিল বিভাগে যায়। আবেদন অধিকতর বিবেচনার পর আপিল বিভাগ মেসিকে হলুদ কার্ড-মুক্ত ঘোষণা করে।

সোমবার ভ্যালেন্সিয়ার বিপক্ষে দুর্দান্ত এক ম্যাচে ১-০ গোলে জেতে বার্সেলোনা। অতিরিক্ত সময়ে গড়ানো ম্যাচটির ৯৪ মিনিটে মেসির সহায়তায় জয়সূচক গোল করেন সার্জিও বুসকেটস। গোল উদযাপনের সময় ভ্যালেন্সিয়ার কোনো এক ক্ষেপাটে দর্শক নিশ্চিত হারের জ্বালা সইতে না পেরে একটি বোতল ছুঁড়ে মারে মেসির মাথায়। এ নিয়ে মেসি অভিযোগ জানাতে গেলে সময় নষ্ট করার অভিযোগে মেসিকে হলুদ কার্ড দেখান রেফারি ফার্নান্দেজ বোরবালান। তার এমন সিদ্ধান্তে বিস্মিত হয়ে পড়েন সকলে।

তবে স্পেনের ফুটবল জায়ান্ট বার্সেলোনা ঘটনার পরপরই নিজেদের ওয়েবসাইটে জানিয়ে দেয়, রেফারির সিদ্ধান্তের বিরুদ্ধে ব্যবস্থা নেবে তারা।

এদিকে নিজেদের মাঠে ঘটা এমন অপ্রীতিকর ঘটনায় বিব্রত ভ্যালেন্সিয়া কর্তৃপক্ষ। তারা বলেছে, যে দর্শক এই বোতল ছুঁড়ে মেরেছে তাকে চিহ্নিত করা হবে এবং এই মাঠে আজীবন নিষিদ্ধ করা হবে। সূত্র: গোল ডট কম

You Might Also Like