সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব ড. রনজিত কুমার বিশ্বাসকে হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হচ্ছে।

শুক্রবার বেলা সাড়ে তিনটার দিকে তিনি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলে প্রথমে তাকে আশঙ্কাজনক অবস্থায় রাাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দিলে তাকে হেলিকপ্টারযোগে ঢাকায় আনার ব্যবস্থা করা হয়।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের অর্থপেডিক বিভাগের প্রধান অধ্যাপক ডা. বি কে দাস এ তথ্য নিশ্চিত করে জানান, ‘তার লেফট হিপ ডিসপ্লেস হয়ে গেছে। রামেকে জরুরি অস্ত্রোপচার করা হয়েছে। মাথায় গুরুতর আঘাত পেয়েছেন তিনি। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক।’

উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

রাজশাহী জেলা প্রশাসকের দায়িত্বে থাকা অতিরিক্ত জেলা প্রশাসক ড. দেওয়ান মো. শাহরিয়ার ফিরোজ তাকে ঢাকায় নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

দুপুর দেড়টার দিকে রাজশাহী থেকে একটি অনুষ্ঠানে যোগদান শেষে ঢাকার উদ্দেশে রওনা হন সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব ড. রনজিত কুমার বিশ্বাস । তাকে বহনকারী পাজেরো গাড়িটি নাটোরের বড়াইগ্রাম উপজেলার রাজ্জাকের মোড় নামক স্থানে পৌঁছলে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন তিনি। পরে এ্যাম্বুলেন্সযোগে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

You Might Also Like