স্বামী হত্যা: ছেলের বিরুদ্ধে মায়ের হত্যা মামলা

খুলনার পাইকগাছায় অবশেষে স্বামী হত্যার ৩ দিন পর ঘাতক ছেলের বিরুদ্ধে সোমবার থানায় মামলা দায়ের করেছেন নিহতের স্ত্রী সাহিদা বেগম। এ ঘটনার পর থেকে ছেলে ফারুক মোড়ল পলাতক রয়েছে।

থানা পুলিশ সূত্র জানায়, গত ৮ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে উপজেলার কপিলমুনির কাশিমনগরে চিংড়ি ঘের ও হাঁস ক্রয়ের টাকার লেনদেন নিয়ে বসতবাড়িতে আমিন উদ্দীন মোড়ল (৫৫) তার বড় ছেলে ফারুক মোড়ল (২৮) এর মধ্যে বাকবিতণ্ডা সৃষ্টি হয়। তবে ঐ সময়ে আমিন উদ্দীন উত্তেজিত হয়ে বাঁশের লাঠি দিয়ে ছেলেকে মারপিট করলে তার বাবার কাছ থেকে ফারুক বাঁশের লাঠি কেড়ে নিয়ে মাথায় সজোরে আঘাত করলে ঘটনাস্থলে গুরুতর জখম হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কপিলমুনি হাসপাতাল ও পরবর্তীতে ঐ দিন সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

নিহতের পারিবারিক সূত্র জানিয়েছে, চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে আমিন উদ্দীনের মৃত্যু হয়। এদিকে, এ নির্মম হত্যাকা-ের ঘটনায় ঘাতক ছেলে ফারুকের বিরুদ্ধে মা সাহিদা বেগম সোমবার থানায় একটি নিয়মিত হত্যা মামলা দায়ের করেছেন, যার নং- ২৬।

মামলার সত্যতা স্বীকার করে অফিসার ইনচার্জ (ওসি) আশরাফ হোসেন জানান, ঘটনার পর থেকে ফারুক পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

You Might Also Like