হোম » স্বামীর সঙ্গে রিয়ার চুম্বন দৃশ্য প্রকাশ

স্বামীর সঙ্গে রিয়ার চুম্বন দৃশ্য প্রকাশ

ঢাকা অফিস- Tuesday, September 12th, 2017

অনেকটা হঠাৎ করেই প্রেমিক শিবম তিওয়ারির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী রিয়া সেন। বিয়ের পরই আবার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। এজন্য বিয়ের পর হানিমুনেও যাননি এই নব দম্পতি।

হানিমুনে যেতে না পারলেও ব্যস্ততার মাঝে স্বামী শিবমের সঙ্গে বেশ ভালো সময় পার করছেন রিয়া। সম্প্রতি ইনস্টগ্রামে প্রকাশিত এ দম্পতির একটি ছবি অন্তত সে কথাই বলে।

ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে রিয়া তার একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যায়, একটি রেস্টুরেন্টে পাশাপাশি দুটি চেয়ারে বসে গভীর চুম্বনরত রিয়া-শিবম।

একতা কাপুরের ‘রাগিনি এমএমএস’-এর পরের পর্বের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন রিয়া। এর আগে নেটদুনিয়ায় মুক্তি পেয়েছিল তার ‘লোনলি গার্ল’।

প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি অভিনেত্রী রিয়া সেন। তার মা মুনমুন সেনও জনপ্রিয় অভিনেত্রী। ছেলেবেলা থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত রয়েছেন। ১৯৯১ সালে বিষকন্যা সিনেমায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন রিয়া সেন। এরপর নৌকাডুবি, জাতিস্মরসহ অনেক ভারতীয় বাংলা সিনেমায় অভিনয় করেছেন তিনি।

টলিউডের পাশাপাশি বলিউড ও ভারতের দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। ২০০১ সালে স্টাইল সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে বলিউডে তার অভিষেক হয়। এতে আরো অভিনয় করেছিলেন শারমান জোশি ও সাহিল খান। এরপর কায়ামাত, ঝংকার বিটস সহ বেশকিছু সিনেমায় দেখা গেছে তাকে। এখন ডিজিটাল শর্ট ফিল্ম ও ওয়েব সিরিজেও অভিনয় করছেন রিয়া।