স্বামীকে চুম্বন করায় স্ত্রী গ্রেফতার!

স্বামীকে পাবলিক প্লেসে চুম্বন করায় গ্রেফতার হলেন যুক্তরাষ্ট্রের এক কৃষ্ণাঙ্গ নায়িকা। পরে জানা গেল, ঘটনা আরো অদ্ভুত। স্বামীকে চুম্বন করায় পুলিশ ধারণা করে ওই নায়িকা ‘দেহব্যবসায়ী’। তাই তাকে হাতকড়া পরিয়ে বলা হয়, ‘সন্দেহজনক দেহব্যবসায়ী হওয়ার কারণে আপনাকে আটক করা হলো।’

রবিবার এ অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে। ওই অভিনেত্রীর নাম ড্যানিয়েল ওয়াটস। ওয়াটসের স্বামী ব্রিয়ান জেমস লুকাস একজন শেতাঙ্গ মার্কিনী।

শেতাঙ্গ লুকাসকে পাবলিক প্লেসে চুম্বন করার পর পুলিশ ধারণা করে, ওয়াটস দেহব্যবসায়ী। এ ধারণার বশে লস অ্যাঞ্জেলেসের পুলিশের দুই কর্মকর্তা তাকে গ্রেফতার করে। ওয়াটস দাবি করেছেন, ওই কর্মকর্তারা তাকে শয্যাসঙ্গী হওয়ারও প্রস্তাব দিয়েছেন।

লুকাস-ওয়াটস দম্পতির ফেসবুক পোস্ট থেকে জানা গেছে, স্বামীকে বিদায় জানানোর পর যখন ওয়াটস ফোনে তার বাবার সঙ্গে কথা বলছিলেন, তখন একজন পুলিশ কর্মকর্তা তাকে প্রস্তাব দেন। এর কিছু সময় পর আরো দুজন পুলিশ কর্মকর্তা আসেন এবং ওয়াটসের কাছে তার পরিচয়পত্র দেখতে চান।

ওয়াটস পরিচয়পত্র দেখাতে অস্বীকার করলে পুলিশ তাকে গাড়িতে উঠিয়ে নিয়ে যায় এবং তারা ওয়াটসের পরিচয় শনাক্তের চেষ্টা করে। অবশ্য কিছু সময় পর পুলিশ সদস্যরা জানতে পারেন, ওয়াটস একজন অভিনেত্রী ও নায়িকা। এরপর তাকে ছেড়ে দেওয়া হয়।

ওয়াটস বিষয়টিকে ‘ভয়ংকর’ হিসেবে উল্লেখ করেছেন। তার দাবি, তিনি তার নাগরিক অধিকার পান না। তার পরিবারের সদস্যরাও এ রকম আতঙ্কে থাকেন বলে জানান ওয়াটস।

You Might Also Like