স্ত্রীর পরকীয়ার জেরে স্বামী খুন

সাতক্ষীরায় স্ত্রীর পরকীয়ার জের ধরে আবুল হাসান (৪৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার ভোর রাত ৩টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার গদঘাটা গ্রামের নিজ বাড়িতে তাকে হত্যা করা হয়। নিহত আবুল হাসান ওই গ্রামের মৃত ইউসুফ আলী দালালের ছেলে। এ ঘটনায় তার স্ত্রী সাফিয়া খাতুন আহত হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি স্কুল ব্যাগ উদ্ধার করা হয়েছে। ব্যাগের মধ্যে একটি শার্ট, একটি প্যান্ট ও একটি লুঙ্গি ছিল।

এলাকাবাসী জানান, সাতক্ষীরা সদর হাসপাতালে ছেলের চিকিৎসাকালীন সময়ে আবুল হাসানের স্ত্রী সাফিয়া খাতুনের সাথে আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের এক ব্যক্তির পরকীয়া সর্ম্পক গড়ে ওঠে। এক পর্যায়ে বিষয়টি জানাজানি হয়। আবুল হাসান অনেক চেষ্টা করেও তার স্ত্রীকে ফেরাতে পারেননি। প্রতিনিয়ত ওই যুবক সাফিয়া খাতুনকে জিনিসপত্র দেয়া-নেয়া করতো। এরই জের ধরে আবুল হাসানকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আহত সাফিয়া খাতুনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, পরকীয়ার কারণে যে হত্যাকাণ্ডটি ঘটেছে তা অনেকটা নিশ্চিত। হত্যাকারীকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

You Might Also Like