সৌদিতে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে প্রিন্স নিহত

ইয়েমেন সীমান্তে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে একসৌদি প্রিন্স নিহত হয়েছে। সৌদি আরবের রাষ্ট্র নিয়ন্ত্রিত টেলিভিশন চ্যানেল আল-ইখবারিয়া এ তথ্য জানিয়েছে।

নিহত প্রিন্স মানসুর বিন মুকরিন দেশটির আসির প্রদেশের ডেপুটি গভর্নর ছিলেন।মুকরিনসহ অন্যান্য কর্মকর্তাদের নিয়ে হেলিকপ্টারটি যাওয়ার সময় ইয়েমেন সীমান্ত সংলগ্ন এলাকায় বিধ্বস্ত হয়। এটি বিধ্বস্ত হবার কারণ জানা যায়নি।

হেলিকপ্টারের বাকি আরোহীদের ব্যাপারে কোনো তথ্য টেলিভিশন চ্যানেলটি জানায়নি। তবে অসমর্থিত খবরের বরাত দিয়ে সৌদি বার্তা সংস্থা ওকাজ জানিয়েছে, বিধ্বস্ত হেলিকপ্টারের কোনো যাত্রী বেঁচে নেই।

হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার কারণ জানানো হয়নি। তবে এর একদিন আগে রিয়াদের কিং খালিদ আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে ইয়েমেনের হুথি প্রতিরোধ আন্দোলনকারীদের নিক্ষিপ্ত একটি ক্ষেপণাস্ত্র আঘাত হানে।

এ ঘটনাটি এমন এক সময় ঘটলো যখন সৌদি আরবে দুর্নীতিবিরোধী অভিযানে ১১জন প্রিন্স, চার মন্ত্রী এবং প্রায় ডজন খানেক সাবেক মন্ত্রী গ্রেপ্তার হওয়ার পর দেশটিতে তোলপাড় চলছে।

হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে যে যুবরাজ নিহত হয়েছেন, তিনি আরেকজন সাবেক ক্রাউন প্রিন্সের ছেলে। নিহত মানসুর বিন মুকরিনের পিতাকে ২০১৫ সালে তার সৎ ভাই এবং বর্তমান বাদশাহ সালমান ক্ষমতা থেকে সরিয়ে দিয়েছিলেন।

You Might Also Like