সুসময়ে শ্রদ্ধা

বেশ সুসময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। রূপালী পর্দায় তিনি বহু দর্শকের মনে স্বপ্ন ছড়িয়ে দেন। আর সে কাজ করতে করতেই তিনি নিজেও এগিয়ে চলেছেন সাফল্যের দৌঁড়ে।

 

বর্তমানে ফোবর্স ইন্ডিয়ার সেরা তিরিশের তালিকায় আছে শ্রদ্ধার নাম। তিরিশের কম বয়সী কৃতীদের নিয়ে তৈরি এই তালিকায় জায়গা করে নিয়েছেন তিনি।

 

এ তো গেল অভিনয়ের দিক। গানেও হাতছানি দিয়ে ডাকছে সাফল্য। ভিলেন সিনেমায তার গাওয়া গান ‘গালিয়া’, নমিনেশন পেয়েছে গ্লোবাল ইন্ডিয়া মিউজিক অ্যাওয়ার্ডের সেরা গায়িকার ক্যাটাগরিতে।

 

আশিকি-২ সিনেমার শুটিংয়ের সময় এমনিই পরিচালককে বলেছিলেন তিনি গান গাইতেও পছন্দ করেন। সে কথা মনে রেখেছিলেন পরিচালক। তার পরের ভিলেন সিনেমায় শ্রদ্ধাকে দিয়ে গান গাওয়ান পরিচালক। সে গান যে এতদূর পৌঁছে যাবে ভাবতেও পারেননি শ্রদ্ধা। বলিউডের আরেক প্রতিভাবান অভিনেত্রী আলিয়া ভাটও গান গেয়েছিলেন নিজের সিনেমার জন্য, তবে গ্লোবাল ইন্ডিয়া মিউজিক অ্যাওয়ার্ডে পৌঁছানোর দৌঁড়ে এগোলেন শ্রদ্ধাই।

 

আশিকি-২ এর মতো বাণিজ্যিক প্রেমের সিনেমার মাধ্যমে ক্যারিয়ার শুরু করেও, হায়দার-এর মতো সিনেমায় নিজেকে অন্যধারার অভিনেত্রী হিসেবেও প্রমাণ করেছেন। বর্তমানে শুটিং করছেন নাচনির্ভর সিনেমা এবিসিডি-২ এর। অভিনয়, গানের পাশাপাশি এবার নাচেও নিজের পারদর্শিতা চিনিয়ে দিতে চান বলিউড অভিনেতা শক্তি কাপুরের কন্যা শ্রদ্ধা কাপুর।

You Might Also Like