সুশান্তের পরিবর্তে জন আব্রাহাম

বলিউড সিনেমা রোমিও আকবর ওয়াল্টার বা র। প্রথমে এতে অভিনয় করার কথা ছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। কিন্তু প্রজেক্টটি থেকে সরে দাঁড়ান এ অভিনেতা। সিনেমাটিতে সুশান্তের পরিবর্তে জন আব্রাহামকে চূড়ান্ত করেছেন নির্মাতারা।

ইন্দো-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত হবে সিনেমাটি। জানা গেছে, সত্য ঘটনা অবলম্বনে এর কাহিনি তৈরি হয়েছে। আগামী ১ জুন থেকে এর শুটিং শুরু হবে। গুজরাট, শ্রীনগর ও নেপালে ৬০দিন শুটিং করা হবে। সিনেমাটি রচনা ও পরিচালনা করছেন রবি গ্রেওয়াল। প্রযোজনায় রয়েছেন ধীরাজ বর্ধন, অজয় কাপুর, ভেনেসা ওয়ালিয়া ও গ্যারি গ্রেওয়াল। চলতি বছরের শেষে এটি মুক্তির কথা রয়েছে।

এদিকে আগামী ৬ এপ্রিলে মুক্তি পাচ্ছে জন আব্রাহাম অভিনীত সিনেমা পরমাণু : দ্য স্টোরি অব পোখরান। ১৯৯৮ সালে পোখরানে ভারতীয় সেনাবাহিনীর নিউক্লিয়ার বোমা পরীক্ষার ঘটনাকে কেন্দ্র করে সিনেমার কাহিনি তৈরি হয়েছে। এতে জন আব্রাহাম ছাড়াও অভিনয় করছেন ডায়ানা পেন্টি, বোমান ইরানি প্রমুখ। অভিনয়ের পাশাপাশি সিনেমাটির সহকারী প্রযোজনায় রয়েছেন জন। এটি পরিচালনা করছেন অভিষেক শর্মা। এর আগে এ নির্মাতা তেরে বিন লাদেন, দ্য শওকিনস এবং তেরে বিন লাদেন : ডেড অর অ্যালাইভ সিনেমা পরিচালনা করেছেন।

You Might Also Like