সুখবর দিল ব্রাজিল

ট্রেনিংয়ে ফিরবেন ব্রাজিলের ‍সুপারস্টার নেইমার। ফেব্রুয়ারির শেষ দিকে লিগ ওয়ানে মার্সেইয়ের বিপক্ষে ম্যাচে পায়ের চোটের কারণে ছিটকে পড়েন নেইমার। তাকে অস্ত্রোপচারও করাতে হয়। অস্ত্রোপচারের পর এখন ব্রাজিলে পুনর্বাসন প্রক্রিয়ায় আছেন।

দ্রুতই সুস্থ হয়ে উঠছেন নেইমার। ব্রাজিল ফুটবল দলের ডাক্তার রডডিগো লাসমার ফুটবল প্রেমিদের দিয়েছেন সুখবর। তিনি জানালেন, ১৭ মে ট্রেনিং শুরু করতে পারবেন নেইমার এবং বিশ্বকাপের আগেই পুরোপুরি ফিট হয়ে যাবেন পিএসজির তারকা।
রডডিগো লাসমার গ্লোবোএসপোর্তকে বলেছেন,‘নেইমার বেশ পরিশ্রম করছেন। আমরা আশা করছি বিশ্বকাপকে সামনে রেখে সে ভালো প্রস্তুতি নিতে পারবে। সেরা উপায়ে তাকে সুস্থ করে তোলা হচ্ছে। রিহ্যাবেও সে যথেস্ট সাপোর্ট করছে। আমাদেরকে তার শারীরিক সুস্থতা নিশ্চিত করতে হবে। এই মুহূর্তে শারীরিকভাবে একটু দূর্বল। ট্রেনিংয়ে ফেরার পর এটা ঠিক হয়ে যাবে। ইনজুরি থেকে ফেরার পর প্রত্যেককে ব্যক্তিগতভাবে পরীক্ষা-নিরীক্ষা করা হয়। নেইমারকেও করা হবে।’

নেইমার ট্রেনিংয়ে নামার একমাস পরই ব্রাজিল বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে। ১৮ জুন তাদের প্রথম ম্যাচ সুইজারল্যান্ডের বিপক্ষে। এই গ্রুপে ব্রাজিলের সাথে রয়েছে কোস্টারিকা ও সার্বিয়া।

You Might Also Like