সুইস ব্যাংকে কার কত টাকা আছে প্রকাশ করুন : ফখরুল

নিরপেক্ষ আন্তর্জাতিক তদন্ত কমিটি গঠন করে সুইস ব্যাংকে বাংলাদেশের কার কত টাকা আছে তার তালিকা প্রকাশ করার জোর দাবি জানিয়েছেন বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, বর্তমান ক্ষমতসীন আওয়ামী লীগ সরকার লুটপাটের টাকায় নিজেদের পকেট ভরতে এই বাজেট তৈরি করেছে। তাই সেখানে কালো টাকা সাদা করার ব্যবস্থা রেখেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ ও শেখ হাসিনা বাংলাদেশকে গুম ও সন্ত্রাসের রাষ্ট্রে পরিণত করেছেন। ক্ষমতায় টিকে থাকতে ইচ্ছাকৃতভাবে সংবিধান ধ্বংস করেছেন।

মির্জা ফখরুল বলেন, যেখানে রাষ্ট্রের তথাকথিত প্রধানমন্ত্রী গডফাদারদের পক্ষ নিয়ে কথা বলেন সেক্ষেত্রে বাংলাদেশ গডফাদারদের হাতে চলে যাওয়ার আশঙ্কা রয়েছে।

তিনি বলেন, ২০১০ সালের ২৫ জুন বিএনপি নেতা চৌধুরী আলমকে গুম করার মাধ্যমে আওয়ামী লীগের গুমের অধ্যায় শুরু হয়েছে। বিএনপি’র এই নেতাকে র‌্যাব গুম করেছে বলে বিএনপি’র কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে বলে তিনি দাবি করেন।

রোববার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে শাহবাগ থানা বিএনপি আয়োজিত বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও ৫৬ নং ওয়ার্ড কমিশনার চৌধুরী আলমের সন্ধানের দাবিতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন শাহবাগ থানা বিএনপি’র আহ্বায়ক আবুল আহসান ননী।

You Might Also Like