সিলেটে বোমা নয়, আতঙ্ক ছড়ানোর অভিযোগে স্কুলছাত্র আটক!

সিলেটের স্কলার্সহোম স্কুল এন্ড কলেজে বোমা সদৃশ্য বস্তুটি পরীক্ষা-নিরীক্ষার পর র‍্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা ঘোষণা করেছে সেটি বিস্ফোরক নয়, আতঙ্ক ছড়ানোর জন্য কাগজে টেপ লাগিয়ে বোমাসৃদশ্য করে সেটি রাখা হয়েছিল স্কুলের সিঁড়ির নিচে।

বুধবার সকাল ৯টা থেকে বোমা উদ্ধারের কাজ শুরু করে র‍্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা। সকাল ১০টার দিকে র‌্যাবের বোমা নিষ্ক্রিয়কারী দল টেপ মোড়ানো বস্তুটি উদ্ধার করে জানিয়েছেন আসলে সেটি কোনো বোমা নয়। টেপে মোড়ানো কাগজ। কাগজ ও এয়ারফোনে টেপ মুড়িয়ে সেটি বোমা সদৃশ্য করে রাখা হয়েছিল।

এ ঘটনায়, আতংক ছড়ানোর অভিযোগে স্কুলের দশম শ্রেনীর এক ছাত্রকে আটক করা হয়েছে বলে জানান স্কুলটির প্রিন্সিপাল বিগ্রেডিয়ার জুবায়ের সিদ্দিকী। বর্তমানে সে পুলিশ হেফাজতে রয়েছে।
প্রসঙ্গত, মঙ্গলবার সকালে স্কলার্সহোম স্কুল অ্যান্ড কলেজের সিঁড়ির নিচে টেপ মোড়ানো বোমা সদৃশ বস্তুটি পাওয়ার পর সিলেটজুড়ে ফের আতঙ্ক সৃষ্টি হয়। স্কুল কর্তৃপক্ষ ঘটনাটি পুলিশ ও র‌্যাবকে জানালে তারা ঘটনাস্থলে গিয়ে পরীক্ষা নিরীক্ষা চালায়। ঢাকা থেকে র‌্যাবের বোমা নিষ্ক্রিয়কারী একটি দল গিয়ে সেটি উদ্ধার করে।

You Might Also Like