সিলেটে বিপিএলের ম্যাচের দাবিতে সোমবার মানববন্ধন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর তৃতীয় আসরের পর্দা ওঠছে আগামী ২২ নভেম্বর। ২৪ নভেম্বর থেকে মাঠে গড়াবে খেলা। দেশের সবচেয়ে আড়ম্বরপূর্ণ, ব্যয়বহুল ও তারকায় ঠাসা এই টুর্নামেন্টের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড দুটি ভেন্যু নির্ধারণ করেছে। সেখানে জায়গা হয়নি সিলেটের!

এর প্রতিবাদে এবং সিলেট বিভাগীয় আন্তর্জাতিক স্টেডিয়ামে বিপিএলের ম্যাচ আয়োজনের দাবিতে আগামীকাল সোমবার মানববন্ধনের ডাক দিয়েছে ‘চেইজ বিগিনস’ নামক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন। সিলেট নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বিকাল ৩টায় এই মানববন্ধন অনুষ্ঠিত হবে।

চেইজ বিগিনস’র সভাপতি শাকিল জামান জানান, এশিয়ার অন্যতম নান্দ্যনিক ও সৌন্দর্যমন্ডিত ক্রিকেট স্টেডিয়াম সিলেটে। এই স্টেডিয়ামের নির্মাণের সময় থেকেই এখানে বেশি করে ম্যাচ আয়োজন করা হবে বলে সংশ্লিষ্টরা আশ্বাস দিয়েছিলেন। কিন্তু তাদের আশ্বাসের বাস্তব প্রতিফলন আমরা দেখতে পাচ্ছি না।

তিনি প্রশ্ন রেখে বলেন, কোটি কোটি টাকা খরচ করে এই স্টেডিয়াম কি অব্যবহৃত পড়ে থাকার জন্য বানানো হয়েছে? কেন সিলেটের দর্শকদের বঞ্চিত করা হচ্ছে?

তিনি বলেন, আমরা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দৃষ্টি আকর্ষণ করতে চাই। সিলেটের দর্শকদের যাতে বঞ্চিত করা না হয়, সেই দাবি জানাতে চাই। সিলেটে বিপিএলের ম্যাচ আয়োজনের দাবিতে আমরা মানববন্ধনের ডাক দিয়েছি।

তিনি মানববন্ধনে সিলেটের সর্বস্তরের মানুষকে অংশগ্রহণ করার আহবান জানান।

You Might Also Like