সিনেমাটির নির্মাণ দারুণ হয়েছে : শুভ

ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। তার অভিনীত মুক্তি প্রতিক্ষীত সিনেমা ‘ভালো থেকো’। জাকির হোসেন রাজু পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন তানহা তাসনিয়া।

আগামী ২ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে এ সিনেমাটি। এ দিন শুভর জন্মদিন। তার এ বিশেষ দিনে উপহার স্বরূপ সিনেমাটি মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন সিনেমাটির প্রযোজক জাহিদ হাসান অভি।

এ প্রসঙ্গে জাহিদ হাসান অভি বলেন, ‘শুধু নায়ক হিসেবে নয় মানুষ হিসেবেও শুভ আমার খুব পছন্দের একজন। তাই এ সিনেমাটি তার জন্মদিনে মুক্তি দিতে যাচ্ছি।’

প্রযোজক অভির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শুভ বলেন, ‘‘ভালো থেকো’ সিনেমাটি একটি মানবিক গল্প। জাকির হোসেন রাজু স্যার সিনেমাটির নির্মাণ দারুণ করেছেন। আশা করছি, এ গল্পটি আপনাদের সবাইকে ভাবনার খোরাক যোগান দিবে।’’

‘ভালো থেকো’ সিনেমায় শুভর চরিত্রের নাম জয়। সে একজন স্থাপত্যশিল্পীর চরিত্রে অভিনয় করেছেন। আর তানহার চরিত্রের নাম নীলা। বিশ্ববিদ্যালয় পড়ুয়া একজন শিক্ষার্থীর চরিত্রে দেখা যাবে তানহাকে।

সবাইকে সিনেমাটি দেখার আহ্বান জানিয়ে পরিচালক জাকির হোসেন রাজু বলেন, ‘সিনেমাটি প্রেমের কথা, মানবতার কথা বলবে। মৌলিক গল্পের এই সিনেমাটি চাইলে সবাই একসঙ্গে বসে উপভোগ করতে পারবেন।’

শুভ-তানহা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন কাজী হায়াৎ, আমজাদ হোসেন, অরুণা বিশ্বাস, রেবেকা, এম এ শহীদ। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন আসিফ ইমরোজ।

দি অভি কথাচিত্রের ব্যানারে নির্মিত এ সিনেমায় চারটি গান রয়েছে। গানের কথা লিখেছেন জাকির হোসেন রাজু, জাহিদ হাসান অভি ও প্রিয় চট্টোপাধ্যায়। সংগীত পরিচালনা করেছেন শফিক তুহিন ও কলকাতার স্যাভি। বাংলাদেশ ছাড়াও নেপালে সিনেমাটির শুটিং হয়েছে।

You Might Also Like