সিনহা হত্যা নিয়ে একটি অশুভ চক্র অপপ্রচার করছে : ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সাবেক সেনা কর্মকর্তা সিনহা রাশেদের হত্যা নিয়ে একটি অশুভ চক্র অপপ্রচার করছে। উসকানি দিয়ে যাচ্ছে, ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা ভাবছে এ থেকে সুবিধা আদায় করবে, সরকার হটিয়ে দেবে।

আজ রবিবার বেলা সাড়ে ১১টায় গোপালগঞ্জ সড়ক ও জনপথ (সওজ) গোপালগঞ্জ জোনের উন্নয়ন প্রকল্প সমূহের অগ্রগতি পর্যালোচনা সংক্রান্ত এক ভিডিও কনফারেন্সে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ হত্যার সুষ্ঠু বিচারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। এরই মাঝে কয়েক জনকে গ্রেপ্তার করে জিজ্ঞাবাদ শুরু করেছে। শেখ হাসিনার সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে। অপরাধীদের দলীয় পরিচয়ে বাঁচানোর চেষ্টা করেননি।

তিনি আরো বলেন, দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান আর দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দেওয়া বিএনপির সফলতা। দলীয় গঠনতন্ত্র থেকে ৭ ধারা বাতিল করে বিএনপি প্রমাণ করেছে তারা আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল। যারা ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্রে বিশ্বাসী তাদের সকল অপচেষ্টা ব্যর্থতায় পর্যবসিত হবে।

ভিডিও কনফারেন্সে জেলার সড়ক উন্নয়নের চিত্র তুলে ধরেন সড়ক ও জনপথ বিভাগের গোপালগঞ্জে জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. জাকির হোসেন। এ সময় সদর সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, নির্বাহী প্রকৌশলী জাহিদ হোসেন বক্তব্য রাখেন।