হোম » সালমানের সঙ্গে রোমান্স করবেন দীপিকা

সালমানের সঙ্গে রোমান্স করবেন দীপিকা

ঢাকা অফিস- Thursday, September 14th, 2017

সালমান খান অভিনীত অন্যতম জনপ্রিয় সিনেমা কিক। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি ব্যবসায়ীকভাবেও বেশ সফল। এতে সালমানের সঙ্গে জ্যাকলিন ফার্নান্দেজের রোমান্সও দর্শকের কাছে প্রশংসিত হয়।

জনপ্রিয় এ সিনেমাটির সিক্যুয়েল কিক-টু নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। ইতোমধ্যে চিত্রনাট্য লেখার কাজও শুরু হয়েছে। আগামী বছর শুরু হবে সিনেমাটির শুটিং। মুক্তি পাবে ২০১৯ সালে। তবে কিক-টু সিনেমায় জ্যাকলিন নয় সালমানের সঙ্গে রোমান্স করবেন দীপিকা পাড়ুকোন। প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘আগামী বছর শুরু হতে যাওয়া কিক-টু সিনেমার জন্য দীপিকা পাড়ুকোনকে বিবেচনা করা হচ্ছে। যেহেতু সালমান ও জ্যাকলিন রেস-থ্রি সিনেমায় অভিনয় করছেন, তাই নির্মাতারা দর্শকদের একটি নতুন জুটি দিতে চাইছেন। যদিও শেষ সিদ্ধান্তটা সালমান ও সাজিদ নাদিয়াদওয়ালা (প্রযোজক) নেবেন।’

এর আগে একাধিক অনুষ্ঠানে পরস্পরের সঙ্গে জুটি বাঁধার ইচ্ছা পোষণ করেছেন সালমান-দীপিকা। রিয়েলিটি শো ‘বিগ বস’র দশম আসরে হাজির হয়েছিলেন দীপিকা। অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্বে ছিলেন সালমান। সে সময় দীপিকার সঙ্গে সিনেমায় জুটি বাঁধার বিষয়টি নিয়ে কৌতুকও করেছিলেন এ অভিনেতা।