সালমানের ‘টিউবলাইট’র আরেকটি রেকর্ড

চলতি বছরের বহুল প্রতীক্ষিত বলিউড সিনেমা টিউবলাইট। মুক্তির আগেই আরেকটি রেকর্ড গড়েছে সালমান খান অভিনীত সিনেমাটি।

রেকর্ড পরিমাণ দামে সিনেমাটির গানের স্বত্ব কিনে নিয়েছে সনি মিউজিক। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। তবে গানের স্বত্ব কত দামে বিক্রি হয়েছে তা জানা যায়নি। একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটিতে জানানো হয়েছে, অর্থের পরিমাণ অতীতে যে কোনো হিন্দি সিনেমার গানের স্বত্ব বিক্রির চেয়ে বেশি।

টিউবলাইট সিনেমার গানের সংগীতায়োজন করেছেন জনপ্রিয় বলিউড সুরকার প্রীতম। ধারণা করা হচ্ছে এ সিনেমাতে আবারো তার সুরের মূর্ছনা ফিরে আনবেন তিনি।

সালমান খানের সিনেমার গানগুলো সব সময়ই চমৎকার হয়ে থাকে। বলা হয়ে তাকে গানের ব্যাপারে এ অভিনেতার পছন্দ বেশ ভালো। এর আগে সালমানের সুলতান সিনেমা গানের স্বত্ব যশরাজ ফিল্মস নিজেদের কাছেই রেখেছিল। অন্যদিকে প্রেম রতন ধন পায়ো সিনেমার গানের স্বত্ব ১৭ কোটি রুপি দিয়ে কিনেছিল টি-সিরিজ। যা ওই সময় পর্যন্ত সর্বোচ্চ ছিল।

এর আগে মধ্য ইন্ডিয়া ছাড়া পুরো ভারতে টিউবলাইট সিনেমাটির প্রদর্শন স্বত্ব ১৩২ কোটি রুপিতে কিনে নিয়েছে এনএইচ স্টুডিওজ। যা এখন পর্যন্ত সর্বোচ্চ। এর আগে রেকর্ডটি ছিল শাহরুখ খানের দিলওয়ালে সিনেমার দখলে। এর স্বত্ব বিক্রি হয়েছিল ১২৫ কোটি রুপিতে।

টিউবলাইট সিনেমাটি পরিচালনা করেছেন কবির খান। সালমান খান ও চীনা অভিনেত্রী ঝু ঝু ছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সোহেল খান। এছাড়া অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। আগামী ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি।

You Might Also Like