সালমানের জন্য গাইবেন অরিজিৎ

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। গায়ক অরিজিৎ সিংয়ের সঙ্গে তার মন কষাকষির গুঞ্জনটা বলিপাড়ায় অনেকদিন ধরেই। সম্প্রতি গুঞ্জন চাউর হয় এ অভিনেতার কথায় ওয়েলকাম টু নিউ ইয়র্ক সিনেমা থেকে অরিজিতের গাওয়া গান বাদ দেয়া হয়েছে। এরপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।

যদিও সিনেমাটির গানে এ গায়ক কণ্ঠই দেননি বলে জানিয়েছেন এর প্রযোজক। এছাড়া এ ধরনের ভিত্তিহীন খবরে সালমানও নাকি অবাক হয়েছেন। এদিকে শোনা যাচ্ছে, সালমানের জন্য গাইবেন অরিজিৎ সিং। সুলতান অভিনেতার পরবর্তী একটি সিনেমায় প্রথমবারের মতো কণ্ঠ দেবেন এ গায়ক।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, অরিজিতের সঙ্গে কাজ করার ব্যাপারে সালমান খুবই আগ্রহী এবং তার পরবর্তী কোনো সিনেমাতে এ গায়কের গান রাখতে চাইছেন। সালমান তার সিনেমা থেকে অরিজিতকে নিষিদ্ধ করেছেন এ ধরনের খবরের কোনো সত্যতা নেই। সালমানের পক্ষ থেকে এই গুঞ্জন না ছড়াতে অনুরোধ করা হয়েছে। খুব গিগগির গানের ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।

জানা যায়, ২০১৩ সালে একটি সংগীত অনুষ্ঠানে সালমান খানকে অপমান করেছিলেন অরিজিৎ। ফলে এ গায়ককে নাকি ব্যান করার সিদ্ধান্ত নিয়েছেন সালমান। কিন্তু অরিজিতের দাবি, তিনি কোনোভাবেই সালমানকে অপমান করেননি। তাকে ভুল বোঝা হয়েছে। এছাড়া সুলতান সিনেমায় ‘জাগ ঘুমেয়া’ গানে কণ্ঠ দিয়েছিলেন অরিজিৎ। গানটি যেন সালমান মুছে না দেন, একটি চিঠিতে অনুরোধও করেছিলেন এ গায়ক। জানিয়েছেন, সালমান চাইলে গানটি অন্য কেউ রেকর্ড করতে পারে, তাতে কোনো সমস্যা নেই। তার গলায় অন্তত একটা সংস্করন যেন সালমান রেখে দেন। কারণ অরিজিৎ চান নিজের লাইব্রেরিতে সালমানের অন্তত একটি গান রাখতে। কিন্তু পরবর্তী সময়ে সিনেমায় অরিজিতের কণ্ঠে গাওয়া গান বাদ দিয়ে রাহাত ফতেহ আলী খানের সংস্করটি রাখা হয়।

You Might Also Like