সালমানের চেয়ে এগিয়ে শাহরুখ

২০১৬ সালে বক্স অফিস মাতিয়ে রাখতে চায় প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস। বলিউডের দুই সুপারস্টার সালমান এবং শাহরুখ খানকে তাদের দুটি সিনেমায় হাজির করছেন তারা। তবে এরই মধ্যে সালমানের চেয়ে এগিয়ে গিয়েছেন শাহরুখ।

সম্প্রতি যশ রাজ প্রযোজনা প্রতিষ্ঠান তাদের দুই সিনেমা সুলতান এবং ফ্যান সিনেমার টিজার প্রকাশ করেছেন। প্রকাশের পর থেকেই তুমুল আলোচনা শুরু হয়েছেন সিনেমা দুটিকে ঘিরে। এদিকে টিজার প্রকাশের পর সালমানের সুলতানকে পেছনে ফেলেছে শাহরুখেরফ্যান

প্রকাশের পর এ যাবৎ প্রায় ১৮ লাখ বার দেখাছেন শাহরুখের ফ্যান। অন্যদিকে সুলতান ইউটিউবে দেখা হয়েছে প্রায় ১২ লাখ ৪০ হাজার বার।

এর আগে গত ২৩ জুন প্রকাশিত আলী আব্বাস জাফর পরিচালিত সুলতান টিজারে ব্যাপক সাড়া ফেলে। টিজারে সালমানকে না দেখা গেছেও বুঝিয়ে দেয়া হয় সিনেমাটির মূল বিষয়বস্তু রেসলিং। সিনেমাটিতে প্রথমে দীপিকা পাড়ুকোন  এবং পরে কঙ্গনা রাণৌত অভিনয় করার কথা থাকেলও বিভিন্ন সমস্যার কারণে তা  হয়নি। তবে গুঞ্জন শোনা যাচ্ছে  কৃতি স্যানন কে দেখা মিলতে পারে সালমানের বিপরীতে।

এদিকে দুইদিন আগে মুক্তি পায় মানীষ শর্মা পরিচালিত ফ্যান সিনেমায় টিজার। শাহরুখ ভক্তদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে এ টিজারটি। তবে সিনেমার কাহিনিকে ঘিরে বেশ রহস্য রাখা হয়েছে। ধারণা করা হচ্ছে তারকা এবং তার অন্ধভক্তের কাহিনি নিয়ে নির্মিত হচ্ছে ফ্যান সিনেমাটি। এ সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করছেন সুপার মডেল ওয়ালুসচা ডি সুজা।

You Might Also Like