সামান্থার মহানুভবতা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। দর্শকপ্রিয় বেশ কিছু সিনেমা উপহার দিয়েছেন। পাশাপাশি দরিদ্র নারী ও শিশুদের স্বাস্থ্যসেবা প্রদানের কাজও করছেন তিনি। এ জন্য ‘প্রতুষ্যা’ নামে একটি এনজিও প্রতিষ্ঠা করেছেন। এবার এনজিওটির অর্থ সংগ্রহের জন্য নিজের সংগ্রহের বিভিন্ন জিনিস নিলামে তুললেন সামান্থা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, দরিদ্র নারী ও শিশুদের স্বাস্থ্য ও শিক্ষার জন্য সামান্থা তার এনজিও-এর হয়ে অর্থ সংগ্রহের কাজ করছেন। এ জন্য গতকাল শুক্রবার তার ব্যক্তিগত সংগ্রহে থাকা বিভিন্ন জিনিস (তার সিনেমা সংশ্লিষ্ট স্মৃতিবিজড়িত জিনিস) নিলামে তোলেন। জনসচেতনা বাড়ানোর জন্য ২০১৩ সালে সামান্থা এই এনজিওটি প্রতিষ্ঠা করেন।

সামান্থা ২০১৫ সালে ‘প্রত্যুষা’ নামের এ সংস্থা থেকে ভারতের একটি হাসপাতাল ও যুক্তরাজ্যের একটি হাসপাতালে ১৫জন শিশুর কার্ডিয়াক সার্জারি করান।

সামান্থা অভিনীত পরবর্তী সিনেমা ‘রাঙ্গাথালাম ১৯৮৫’ সিনেমায় রাম চরণের সঙ্গে দেখা যাবে তাকে। এদিকে প্রেমিক নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন সামান্থা। আগামী ৬ অক্টোবর ভারতের গোয়াতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

You Might Also Like