সাভারে অপহৃত ব্যবসায়ী উদ্ধার : গ্রেফতার ৩

পঞ্চাশ লাখ টাকা মুক্তিপণের দাবিতে অপহরণের এক দিন পর সাভারের আশুলিয়া থেকে উদ্ধার করা হয়েছে অপহৃত এক ব্যবসায়ীকে। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে তিন অপহরণকারী সদস্যকে।

বুধবার সকালে আশুলিয়ার পলাশবাড়ী এলাকার বাতানটেক গ্রামের কাজিমুদ্দিনের বাড়ীতে অভিযান চালিয়ে ওই অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করে ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ ডিবি (উওর)।

ডিবি পুলিশ জানায়, গতকাল সকালে আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে অটোরিকশায় করে নবীনগর যাচ্ছিলো মধ্য গাজীরচট এলাকার মুদি ব্যবসায়ী আমির হোসেন। এ সময় ওই ব্যবসায়ীর অটোরিকশাটি বাইপাইল ব্রীজের উপরে উঠলে পিছন দিক থেকে আসা একটি প্রাইভেটকারে তিন জন অপহরণকারী ওই ব্যবসায়ীকে কিছু বুঝে ওঠার আগে ধরে হাত-পা এবং চোখ বেধে গাড়ীতে তুলে পলাশবাড়ী এলাকার কাজিমুদ্দিনের বাড়ীতে নিয়ে যায়। পরে মোবাইল ফোনে ওই ব্যবসায়ীর পরিবারের লোকজনের কাছে পঞ্চাশ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। এ ঘটনায় গতকাল রাতে ওই ব্যবসায়ীর পরিবার আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়রি করে। আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে পলাশবাড়ীর বাতানটেক এলাকার কাজিমুদ্দিনের দোতলা বাড়ীতে অভিযান চালিয়ে  অপহৃত ওই ব্যবসায়ী আমির হোসেনসহ তিন অপহরণ কারীকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ ডিবি (উওরের) ওসি শাহীন শাহ পারভেজ।

এ সময় রাসেল, আলামিন ও সজীব সহ তিন অপহরণকারীকেও আটক করা হয়। অপহরণকারীদের কাছে থেকে এসময় ধারালো অস্ত্র ও ছুরি উদ্ধার করা হয়। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

You Might Also Like