সানি লিওনের প্রশংসায় ইমরান হাশমি

বলিউড সেনসেশন সানি লিওন ও ‘সিরিয়াল কিসার’খ্যাত অভিনেতা ইমরান হাশমি। এবার পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন তারা। মিলান লুথারিয়া পরিচালিত পরবর্তী সিনেমা বাদশাহো। সিনেমাটির ‘পিয়া মোরে’ গানে রোমান্স করবেন হাশমি-সানি।

এদিকে একটি সাক্ষাৎকারে সানির প্রশংসা করে ইমরান হাশমি বলেন, ‘সানি একদম পেশাদার। আমি অভিনয় শিল্পীদের দুই ভাগে ভাগ করি- এক. যে কিনা সব সময় সেটের বিভিন্ন বিষয়ে সমস্যা খুঁজে বেড়ায়। দুই. যার কাছে সেটের সবকিছু ঠিক মনে হয়। আমার মতে, তিনি (সানি লিওন) দ্বিতীয়টির মধ্যে পড়েন। তার সঙ্গে শুটিং অনেক উপভোগ করেছি। যদিও তিনি আমার চেয়ে ভালো নাচেন।’

টি-সিরিজের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন গুলশান কুমার, ভূষণ কুমার, কৃষাণ কুমার। ইমরান হাশমি ছাড়াও বাদশাহো সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- অজয় দেবগন, ইলিয়েনা ডিক্রুজ, এশা গুপ্তা, বিদ্যুৎ জামাল, সঞ্জয় মিশ্রা প্রমুখ।

১৯৭৫ সালে ভারতে জরুরি অবস্থা জারি হয়েছিল। এ প্রেক্ষাপটে নির্মিত হয়েছে বাদশাহো। এক শহর থেকে অন্য শহরে ভারতের সংরক্ষিত স্বর্ণ নিয়ে যাওয়ার সময় তা চুরির চেষ্টা করে অজয় দেবগন, ইমরান হাশমি, ইলিয়েনা ডিক্রুজ, এশা গুপ্তা, বিদ্যুৎ জামাল ও সঞ্জয় মিশ্রা। এ জন্য তারা পান ৯৬ ঘণ্টা সময়। তাদের বাধা দেওয়ার জন্য থাকেন এলিট সেনা সদস্য। শেষ পর্যন্ত তারা স্বর্ণ চুরি করতে পারবেন কিনা তা নিয়ে সিনেমার গল্প। আগামী ১ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

You Might Also Like