সানির নাচে যুবসেনার আপত্তি

রিয়েলিটি শো বিগ বস দিয়ে ভারতীয় শোবিজ অঙ্গনে প্রবেশ করেছিলেন সানি লিওন। এরপর জিসম-টু সিনেমার মাধ্যমে বলিউডের রূপালি জগতে পা রাখেন। পরবর্তী সময়ে বলিউডের একাধিক সিনেমায় অভিনয় করেছেন। তবে সিনেমায় আইটেম গানে নাচের জন্যই বিশেষভাবে জনপ্রিয় সানি।

এদিকে কয়েকদিন বাদেই আসছে নতুন বছর। বছরের প্রথম দিনটিকে স্বাগত জানাতে শুরু হয়েছে প্রস্তুতি। জনপ্রিয়তার কথা মাথায় রেখে ভারতের বেঙ্গালুরুতে একটি অনুষ্ঠানে সানি লিওনকে পারফরম্যান্স করার আমন্ত্রণ জানানো হয়। সবকিছু ঠিকঠাক চলছিল। কিন্তু অনুষ্ঠানে সানির উপস্থিতি নিয়ে আপত্তি জানিয়েছে কর্ণাটক রক্ষণ বেদিকা যুবসেনা নামের একটি সংগঠন। বৃহস্পতিবার এ নিয়ে তারা বিক্ষোভও করেছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়, অনুষ্ঠানে কন্নড় অভিনেত্রীদের পারফরম্যান্স নিয়ে তাদের কোনো আপত্তি নেই। কিন্তু সানি লিওনকে পারফর্ম করতে দিতে রাজি নন তারা। সংগঠনের প্রেসিডেন্ট আর হরিশ সংবাদমাধ্যমে বলেন, ‘সানি লিওন আমাদের কন্নড় সংস্কৃতি সম্পর্কে কিছুই জানেন না। নগ্ন পোশাকের পারফরম্যান্সে আমাদের সংস্কৃতি ও ঐতিহ্য বিপর্যস্ত হোক তা আমরা চাই না। আমরা ওই জায়গায় এ অনুষ্ঠান হতে দেব না।’

তবে এর আগে অনেকবারই বেঙ্গালুরুতে গিয়েছেন সানি লিওন। এমনকি সেখানে সিনেমার শুটিংও করেছেন। লাভ ইউ আলিয়া, ডিকে নামের স্যান্ডেলউড সিনেমাতেও দেখা গেছে তাকে। কিন্তু কোনোবারই বাধার মুখে পড়তে হয়নি। এছাড়া সম্প্রতি একটি তেলেগু সিনেমার জন্যও চুক্তিবদ্ধ হয়েছেন সানি।

You Might Also Like