সানির নতুন বিজ্ঞাপন অনলাইনে ভাইরাল

ইন্দো-কানাডীয় অভিনেত্রী সানি লিওনি তুমুল বিতর্কিত হন একটি কনডম ব্র্যান্ডের দূতিয়ালী করে। এমনকি তার অভিনীত কনডমের বিজ্ঞাপন ধর্ষণ উস্কে দিচ্ছে বলে অভিযোগ করে বসেন ভারতীয় এক রাজনীতিবিদ। কিন্তু বসে নেই সানি। সম্প্রতি প্রচার শুরু হয়েছে একই ব্র্যান্ডের আরেকটি বিজ্ঞাপনের।
ইউটিউবে প্রকাশের দুই সপ্তাহের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে বিজ্ঞাপনটি। প্রতিবেদন লেখা পর্যন্ত এই বিজ্ঞাপন প্রায় ৭ লাখ বার দেখা হয়ে গেছে। ছোট পর্দায়ও প্রচার শুরু হয়েছে বিজ্ঞাপনটির।
২০১২ সাল থেকেই এই কনডম ব্র্যান্ডটির পণ্যদূত হিসেবে নিয়মিত বিজ্ঞাপনে আবির্ভূত হচ্ছেন সানি।
এ বছরের সেপ্টেম্বরে কমিউনিস্ট পার্টি অফ ইন্ডিয়ার সদস্য অতুল কুমার অঞ্জন বলেন, “এ ধরনের বিজ্ঞাপন যখন দেশের টিভি আর পত্রিকায় প্রচারিত হবে তখন ধর্ষণের হার তো বাড়বেই। এগুলো বন্ধ করতে হবে।”
এর জবাবে সে সময় সানি বলেন, “খুবই দুঃখজনক যে সমাজের প্রভাবশালী ব্যক্তিরা তাদের গুরুত্বপূর্ণ সময় আমার পেছনে নষ্ট করছেন, যে সময়ে তাদের ব্যয় করা উচিৎ দুদর্শাগ্রস্ত মানুষের পেছনে। #লজ্জারব্যাপার #এপিকফেইল”
এছাড়াও কিছুদিন আগে এ বিষয়ে সানি বলেন, “কনডমের মাধ্যমে আমি নিরাপদ যৌনতা ও অনাকাক্সিক্ষত গর্ভধারণ রোধের প্রচার করছি। একটি পরিবার যদি সন্তান গ্রহণের জন্য প্রস্তুত না হয় তাহলে এই পদ্ধতির মাধ্যমে সহজেই তারা গর্ভনিরোধ করতে পারে।”
ভারতে পা রাখার পর থেকেই একের পর এক বিতর্কের মুখে পড়তে হয়েছে সাবেক এই পর্ন তারকাকে। চলতি বছরের শুরুতে তার বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগে একাধিক মামলা হয়। তবে সবসময়ই সানির পক্ষে সোচ্চার হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা। এবারও নিরাশ করেননি তারা। সানি লিওনির ফেইসবুক পেইজে বিজ্ঞাপনটিকে পছন্দ করেছেন প্রায় আট লাখ ব্যবহারকারী।

You Might Also Like