সাইফ কন্যাকে পেছনে ফেলছেন শ্রীদেবী কন্যা

অভিনেতা সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান এবং অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি কাপুর। বলিউড সিনেমায় অভিষেক নিয়ে অনেকদিন ধরেই আলোচনায় রয়েছেন তারা। এরই মধ্যে প্রথম সিনেমা কেদারনাথ’র শুটিং শুরু করে দিয়েছেন সারা। অন্যদিকে খুব শিগগির তার প্রথম সিনেমার শুটিং শুরু করবেন জানভি। কিন্তু শুরুটা পরে হলেও সাইফ কন্যার আগেই দর্শকের সামনে পর্দায় হাজির হচ্ছেন শ্রীদেবী কন্যা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

অভিষেক কাপুর পরিচালিত সিনেমা কেদারনাথ। এতে সারার বিপরীতে অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত। ইতোমধ্যে সিনেমাটির প্রথম শিডিউলের শুটিং শেষ হয়েছে। আগামী বছর মুক্তির কথা থাকলেও শেষ পর্যন্ত তারিখ পিছিয়ে দিয়েছেন নির্মাতারা। এর আগে ২০১৮ সালের জুনে সিনেমাটি মুক্তির ঘোষণা দিয়েছিলেন। কিন্তু এখন তা পিছিয়ে আগামী বছর ২১ ডিসেম্বর করা হয়েছে।

অন্যদিকে সাড়া জাগানো মারাঠি সিনেমা সাইরাত’র হিন্দি রিমেকে অভিনয় করবেন জানভি কাপুর। এতে তার বিপরীতে অভিনয় করবেন অভিনেতা শহিদ কাপুরের ভাই ইশান কাট্টার। সিনেমাটি প্রযোজনা করছেন করন জোহর। ডিসেম্বরে সিনেমাটির শুটিং শুরু হবে এবং আগামী বছর জুনে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘কিছু প্রতিবেদন প্রকাশিত হয়েছে যে, সাইরাত সিনেমাটি পিছিয়ে যাচ্ছে কিন্তু আগামী ডিসেম্বরে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে। খুব সম্ভবত ২০১৮ সালের মাঝামাঝিতে সিনেমাটি মুক্তি পাবে। মাত্র দুটি শিডিউলে সাইরাত সিনেমার শুটিং শেষ হবে।’

ব্যক্তিগত জীবনে বেশ ভালো বন্ধু সারা-জানভি। বিভিন্ন জায়গায় প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের। সম্প্রতি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের পার্টিতে হাজির হয়েছিলেন তারা।

You Might Also Like