সাইক্লোনে ভেঙে গেল ‘রোবট-টু’ সিনেমার সেট

রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা রোবট-টু বা ২.০। ৪০০ কোটির বাজেট নিয়ে ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমাও এটি।

সিনেমাটির নির্মাতাদের ব্যয় আরো একটু বাড়িয়ে দিল সম্প্রতি ভারতের দক্ষিণের দুটি অঞ্চলে ঘটে যাওয়া সাইক্লোন ভারদা। এর কবলে সিনেমাটির সেট ভেঙে গেছে। একটি সূত্রের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সূত্রটি সংবাদমাধ্যমে জানায়, চেন্নাইয়ের পার্শ্ববর্তী শহর আম্বাতুরের একটি আইটি পার্কে ২.০ সিনেমার সেট তৈরি করা হয়। এর আগেও এই জায়গায় অনেক জনপ্রিয় সিনেমার শুটিং করা হয়েছে। এখানে একটি আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স রিসার্চ সেন্টার তৈরি করা হয়। পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী শুটিং শুরু হয় কিন্তু মাঝপথে সাইক্লোনের আঘাতে সেটের কিছু অংশ ভেঙে যায়। ফলে শুটিং বন্ধ করতে বাধ্য হন নির্মাতা।

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ভারতের সাড়া-জাগানো অ্যাকশন সিনেমা রোবট। তামিল সংস্করণে সিনেমাটির নাম ছিল এন্থিরাম। এ সিনেমার সিক্যুয়েল রোবট-টু। এবার সিনেমাটির নামকরণ করা হয়েছে ২.০। সিনেমাটির পরিচালনা করছেন শংকর এবং সংগীত পরিচালনা করছেন এ. আর রহমান। আগামী বছর মুক্তি পাবে সিনেমাটি।

You Might Also Like