হোম » সাংবাদিকদের প্রতি অপুর অনুরোধ

সাংবাদিকদের প্রতি অপুর অনুরোধ

ঢাকা অফিস- Tuesday, December 5th, 2017

ঢাকাই চলচ্চিত্রের তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। শাকিব অপু বিশ্বাসকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন বলে বিভিন্ন সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। এ প্রসঙ্গে শাকিব খানের মন্তব্য পাওয়া না গেলেও তার আইনজীবী শেখ সিরাজুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে অপু বিশ্বাস গতকাল সোমবার থেকে অনেকের ফোন কল ধরছেন না। মাঝে মাঝে তার মোবাইল নম্বরটিও বন্ধ পাওয়া যাচ্ছে। এদিকে আজ মঙ্গলবার সন্ধ্যায় অপু বিশ্বাস তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাসের মাধ্যমে দাবি করেন, তার মন্তব্য ছাড়াই অনেক সংবাদমাধ্যম মনগড়া সংবাদ প্রকাশ করছে।

অপু বিশ্বাসের দেয়া ফেসবুক স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হলো-

‘প্রিয় সাংবাদিক ভাই ও বন্ধুগণ, আপনারা ২০০৫ সাল থেকে আজ অবধি আমার পাশে ছিলেন, আমার ভালো সময়/খারাপ সময়ে আপনাদের পাশে পেয়েছি। আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ, আমি আপনাদের অনেক শ্রদ্ধা করি।

সাম্প্রতিক বিষয় নিয়ে আপনারা আমাকে পাচ্ছেন না বলে আমি আন্তরিকভাবে দুঃখিত। আমাকে একটু সময় দিন, আমি ব্যাপার গুলো পর্যবেক্ষণ করছি। খুব শীঘ্রই আপনাদের সাথে যোগাযোগ করবো। যারা আমার বক্তব্য না নিয়ে নিউজ করছেন তাদের প্রতি বিনীত অনুরোধ, প্লিজ আমাকে একটু সময় দিন, খুব তাড়াতাড়ি আমি আপনাদের সামনে আমার বক্তব্য তুলে ধরবো..। ধন্যবাদ সবাইকে…’

দীর্ঘ আট বছর গোপনে সংসার করার পর অপুর কোলজুড়ে আসে পুত্র আব্রাহাম খান জয়। প্রায় বছর খানেক আগে অপু বিশ্বাস সংবাদমাধ্যমে তাদের বিয়ের খবর জানান। এরপর থেকেই শাকিব-অপুর মধ্যে সম্পর্কটা ভালো যাচ্ছিল না।