সহজ আমাদের প্রথম প্রাধান্য: প্রিয়াঙ্কা

সাবেক তারকা দম্পতি ও টলিউড অভিনয়শিল্পী রাহুল ব্যানার্জি ও প্রিয়াঙ্কা সরকার। ভালোবেসে বিয়ে করলেও তাদের দাম্পত্য জীবন খুব বেশি দিন স্থায়ী হয়নি। তবে তাদের ঘরে রয়েছে সহজ নামের এক পুত্র সন্তান।

বিচ্ছেদের আগে থেকেই আলাদা থাকতেন প্রিয়াঙ্কা-রাহুল। তবে তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এখনো অটুট রয়েছে। বিশেষ করে ছেলে সহজের জন্য নিয়মিত দেখা সাক্ষাৎ হয় এই জুটির। রাহুলও ছেলের অনেক যত্ন নেয় বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন প্রিয়াঙ্কা। এ সময় তার কাছে জানতে চাওয়া হয়, এত ব্যস্ততার মধ্যে কীভাবে ছেলে সহজকে সময় দেন?

জবাবে প্রিয়াঙ্কা বলেন, ‘সহজ অনেক শান্ত-শিষ্ট, না হলে ম্যানেজ করাটা কঠিন হয়ে যেত। আর রাহুল সহজকে অনেক সময় দেয়। ওর দিক থেকে ইনভলভমেন্টের অভাব কখনো হয়নি। আমাদের দুজনের কাছে এটা পরিষ্কার যে, সহজ আমাদের প্রথম প্রাধান্য। সহজের জন্য সব সময় আমরা আছি। আর কাজের বাইরে সহজই আমার একমাত্র অবলম্বন। আমার সময় যে কোথা দিয়ে কাটে তা বুঝতেই পারি না।’

‘চিরদিন তুমি যে আমার’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন প্রিয়াঙ্কা। এতে রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। এ সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়েছিল। এছাড়া ‘শোন মন বলি তোমায়’, ‘বউ বউ খেলা’, ‘রান’, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘লাভ সার্কাস’, ‘গেম’ প্রভৃতি সিনেমায় রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

You Might Also Like