সরকারের আজ্ঞাবহ র‌্যাব পুলিশ দলীয় গুণ্ডা বাহিনীর নির্যাতনে শিবির দমবে না

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেছেন, অবৈধ আওয়ামী লীগ সরকারের আজ্ঞাবহ র‌্যাব, পুলিশ ও তাদের দলীয় গুণ্ডা বাহিনীর নির্যাতনে শিবির দমবে না। ক্ষমতায় টিকে থাকতে আওয়ামী লীগ জুলুম নির্যাতনের পথ বেছে নিয়েছে। সন্ত্রাসী বাহিনী দিয়ে একের পর এক খুন, গুম চালিয়ে যাচ্ছে। সরকারি বাহিনীর নৃশংসতায় জনসাধারণের জান-মালের কোনো নিরাপত্তা নেই। সরকারের অপকর্মের বিরুদ্ধে যাতে আন্দোলন করতে না পারে সে জন্য ছাত্রশিবিরের নেতা-কর্মীদের হত্যা, গুম ও পঙ্গু করছে। হাজারো নির্যাতন করেও ছাত্র শিবিরকে দমিয়ে রাখা যাবে না।

শুক্রবার দুপুরে রাজধানীর একটি মিলনায়তনে ছাত্রশিবির ঢাকা ক্যাম্পাস অঞ্চলের ‘সদস্য প্রার্থী শিক্ষাশিবিরে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিবির সভাপতি বলেন, আওয়ামী লীগের তাণ্ডব এখনো অব্যাহত রয়েছে। বিশ্ববিদ্যালয় ও কলেজগুলোতে ছাত্রলীগ সন্ত্রাসীরা শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করছে। ছাত্রলীগের হামলায় লক্ষ লক্ষ ছাত্রের শিক্ষাজীবন হুমকির মুখে পড়েছে। শুধুমাত্র ক্ষমতায় টিকে থাকতে দেশ ও জাতিকে নিয়ে আওয়ামী লীগ ধ্বংসের খেলা শুরু করেছে বলেও মন্তব্য করেন জাব্বার।

কেন্দ্রীয় শিক্ষা সম্পাদক মোবারক হোসেনের পরিচালনায় শিক্ষাশিবিরে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর জামায়াতের সেক্রেটারী নূরুল ইসলাম বুলবুল, ঢাকা মহানগর জামায়াতের নায়েবে আমীর মাওলানা আবদুল হালিম, সাবেক কেন্দ্রীয় সভাপতি ও ঢাকা মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ প্রমুখ।

You Might Also Like