সময় সূচী নিয়ে ক্ষুব্ধ রোনালদো

অ্যানফিল্ডে লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লীগের কঠিন লড়াই শেষ হতে না হতেই আবার মাঠে নামতে হচ্ছে ক্রিশ্চিয়ানো রোনালদোদের। একদিন বিরতি দিয়েই শনিবার এল ক্ল্যাসিকোয় নিজেদের মাঠ বার্নাব্যুতে বার্সেলোনার মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। অথ্যাৎ, প্রস্তুতি তো দুরে থাক, একটি ম্যাচ এবং দীর্ঘ ভ্রমনের ক্লান্তি শেষে বিশ্রামের জন্যও পর্যাপ্ত সময় নেই লজ ব্লাঙ্কোজদের হাতে। এ নিয়েই ক্ষুব্ধ রোনালদো।

মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকো নিয়ে এমনিতেই সাজ সাজ রব। মর্যাদার লড়াই তো বটেই, সঙ্গে লিগে এগিয়ে থাকার লড়াইয়ে এ ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। এমন ম্যচের আগেই কি না অনুশীলন আর বিশ্রামের পর্যাপ্ত সুযোগ নেই রিয়ালের। অথচ, তাদের চেয়ে ২৪ ঘন্টা আগে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ শেষ করেছে বার্সেলোনা। তার ওপর নিজেদের মাঠেই খেলেছে তারা।

কর্তৃপক্ষের ওপর ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে রোনালদো বলেন, ‘আমি ঠিক বুঝতে পারছি না, কেন বুধবারের একটি ম্যাচের পর আমাদেরকে শনিবারে এমন একটা গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে হবে? আমার মনে হয়, এল ক্ল্যাসিকোর মতো গুরুত্বপূর্ণ একটি ম্যাচের সময় নিয়ে আরও ভাবা উচিৎ ছিল কর্তৃপক্ষকে। তারা এ বিষয়ে কোন নজরই দেয়নি। শনিবারের পরিবর্তে রোববারে যদি মাচটি অনুষ্ঠিত হতো, তাহলে সেটাই হতো সবচেয়ে ভালো সময়।’

You Might Also Like