সঞ্জয় প্রসঙ্গে নীরবতা ভাঙলেন মাধুরী

অভিনেতা সঞ্জয় দত্তের বায়োপিক নির্মাণ করছেন রাজকুমার হিরানি। মাধুরী দীক্ষিতের সঙ্গে সঞ্জয়ের প্রেম থাকায় সিনেমাটি নির্মাণের ঘোষণার পর আলোচনায় এসেছিলেন এ অভিনেত্রী। শোনা যায়, সঞ্জয়ের বায়োপিকে তাকে উল্লেখ না করার জন্য নির্মাতাকে অনুরোধ করেছিলেন মাধুরী।

অবশেষে বিষয়টি নিয়ে নীরবতা ভাঙলেন এ অভিনেত্রী। এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে মাধুরী বলেন, ‘আমি বর্তমানে যে অবস্থানে তাতে এ (সঞ্জয়ের সঙ্গে প্রেম) প্রসঙ্গ অপ্রয়োজনীয়। তারপর অনেক সময় গড়িয়েছে। আমি জানি না এ সকল রিপোর্ট কোথা থেকে আসে। এতে আমার কোনো কিছু যায় আসে না।’

নব্বইয়ের দশকের আলোচিত জুটি সঞ্জয়-মাধুরী। তাদের ঘনিষ্ঠতা দেখে কারো বুঝতে বাকি ছিল না প্রেম করছেন তারা। ১৯৯৩ সালে সঞ্জয় যখন মুম্বাই বোমা হামলায় জড়িত থাকার দায়ে গ্রেপ্তার হন তখন তাদের সম্পর্কে ভাঙন ধরে। শোনা যায়, সঞ্জয়কে জেলে দেখতেও যাননি মাধুরী।

এরপর সংবাদ সম্মেলনে মাধুরী জানান, সঞ্জয়ের সঙ্গে তার কোনো লেনাদেনা নেই। এমনকি তিনি সঞ্জয়ের সঙ্গে প্রেমও করছেন না।

গত বছর গুঞ্জন ওঠে, মাধুরী যখন জানতে পারেন সঞ্জয়ের বায়োপিক নির্মিত হচ্ছে তখন তিনি রাজকুমার হিরানিকে ফোন করে তার প্রসঙ্গ বাদ দিতে বলেন। শুধু তাই নয়, বিষয়টি নিয়ে সঞ্জয়ের সঙ্গে কথা বলতে নাকি সালমান খানকেও অনুরোধ করেছিলেন মাধুরী।

সঞ্জয়ের বায়োপিকে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। সিনেমাটিতে আরো অভিনয় করছেন আনুশকা শর্মা, সোনম কাপুর, মনীষা কৈরালা ও পরেশ রাওয়াল। আগামী ডিসেম্বরে ক্রিসমাস উপলক্ষে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

You Might Also Like