সকালে ইংল্যান্ডের মুখোমুখি নাসির-সৌম্যরা

বাংলাদেশের সঙ্গে তিন ওয়ানডে ও দুই টেস্ট খেলতে ইংল্যান্ড ক্রিকেট দল এখন ঢাকায়।

আগামী শুক্রবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ-ইংল্যান্ড। তার আগে মঙ্গলবার ফতুল্লায় বিসিবি একাদশের সঙ্গে ৫০ ওভারের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সকাল সাড়ে ১০টায়।

সদ্যই আফগানিস্তানের বিপক্ষে ২-১ ব্যবধানে জেতা ওয়ানডে সিরিজের স্কোয়াডে থাকা তিনজন খেলোয়াড় প্রস্তুতি ম্যাচের ১৩ সদস্যের দলে আছেন। তারা হলেন, ইমরুল কায়েস, সৌম্য সরকার ও নাসির হোসেন। তিনজন ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ওয়ানডের জন্য ঘোষিত দলেও আছেন। এই দলে থাকা আল-আমিন হোসেনও আছেন প্রস্তুতি ম্যাচের দলে।

আল-আমিন আফগানিস্তান সিরিজে দলে ছিলেন না। নাসির দলে থাকলেও তিন ম্যাচের একটিতেও একাদশে সুযোগ পাননি। প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশকে অবশ্য নেতৃত্ব দেবেন নাসিরই। নিশ্চিতভাবেই প্রস্তুতি ম্যাচে ভালো করে ওয়ানডেতে একাদশে জায়গা পাওয়ার চেষ্টা করবেন এই অলরাউন্ডার।

সৌম্য আফগান সিরিজে একাদশে থাকলেও ভালো করতে পারেননি। তিন ম্যাচে করেছেন মাত্র ৩১ রান। বাঁহাতি এই ওপেনারও নিশ্চয় প্রস্তুতি ম্যাচ দিয়ে ফর্মে ফিরতে চাইবেন।

প্রস্তুতি ম্যাচের বিসিবি একাদশ
নাসির হোসেন (অধিনায়ক), ইমরুল কায়েস, সৌম্য সরকার, নাজমুল হাসান শান্ত, শুভাগত হোম চৌধুরী, আল-আমিন জুনিয়র, নুরুল হাসান সোহান, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, আলাউদ্দিন বাবু, আল-আমিন হোসেন, ইবাদত হোসেন, আলী আহমেদ মানিক।

You Might Also Like