শেখ হাসিনা ক্ষমতায় আসায় ক্রিকেট দল জিতছে: নাসিম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের খেলা দেখেন, মাঠে গিয়ে খেলোয়াড়দের উৎসাহিত করেন। এ জন্যই শেখ হাসিনা ক্ষমতায় আসার পর বাংলাদেশ ক্রিকেট দল বারবার জিতছে।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রাঙ্গণে মঙ্গলবার বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৫তম জম্মবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, একজন বিরোধী নেতা আছেন যিনি পাকিস্তান ভালোবাসেন। পাকিস্তানকে সহযোগিতা করেন। পাকিস্তান হেরে যাবে এ জন্য খেলা দেখেন না।
তিনি বলেন, শেখ হাসিনা চান বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মীরা ভালো খেলোয়াড়, ভালো শিক্ষক, ভালো ডাক্তার, ভালো রাজনীতিবিদ হোক।
তিনি বলেন, তরুনদের মাঝে এখন ধৈর্য্য ও লড়াই করার ক্ষমতা কমে গেছে। ইমিডিয়েট লাভের জন্য এখন রাজনীতি চলছে।
সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে নাসিম বলেন, আওয়ামী লীগ এখন শক্ত অবস্থানে আছে। হরতাল-অবরোধ দিয়ে মানুষ হত্যা করে ভয় দেখিয়ে লাভ নেই। পরবর্তী নির্বাচন যথাসময়ে সংবিধান অনুসারে ক্ষমতাসীন সরকারের অধীনেই হবে।
আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, গণতন্ত্র চাই কিন্তু বেশি গণতন্ত্র চাই না। গণতন্ত্রকে ভালোবাসা ভালো কিন্তু বেশি ভালোবাসা ভালো নয়। যে গণতন্ত্র যুদ্ধাপরাধীদের বিচারকে বাধাগ্রস্ত করে, একাত্তরের ঘাতকদের ক্ষমতায় বসায় সেই গণতন্ত্র চাই না।
তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হত না। হাজার বছরের শোষিত বাঙালীকে তিনি ঐক্যবদ্ধ করে মুক্ত করেছিলেন। তার এক ডাকে লক্ষ লক্ষ লোক জীবন বিসর্জন দিয়েছিল।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর হল শাখা ছাত্রলীগের সভাপতি দারুস সালাম শাকিলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইয়াজ আল রিয়াদের পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন ঢাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. বায়তুল্লাহ কাদেরী, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম প্রমুখ।

You Might Also Like