শুটিংয়ে শ্রীদেবী কন্যা

সদ্য প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুর দম্পতির মেয়ে জানভি কাপুর। ধড়ক সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখতে চলেছেন তিনি। মু্ম্বাইয়ে যখন সিনেমাটির শুটিং নিয়ে ব্যস্ত জানভি তখন দুবাইয়ে মৃত্যু হয় শ্রীদেবীর। মায়ের মৃত্যুর কারণে কয়েকদিন শুটিং বন্ধ রাখেন তিনি। ধারণা করা হচ্ছিল, হয়তো শোক কাটতে একটু সময় নিবেন জানভি। তবে মায়ের মৃত্যুর শোক কাটিয়ে শুটিংয়ে ফিরেছেন শ্রীদেবী কন্যা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার মুম্বাইয়ের বান্দ্রায় ধড়ক সিনেমার শুটিংয়ে অংশ নেন জানভি। এখানে আরো কয়েক দিন শুটিং করবেন। এরপর শুটিংয়ের প্রয়োজনে কলকাতার উদ্দেশ্যে রওনা হবে ধড়ক টিম।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্রের দেয়া তথ্যমতে, বান্দ্রায় কয়েকটি রোমান্টিক দৃশ্যের শুটিং হবে। এরপর সিনেমার দ্বিতীয় অংশের দৃশ্যের শুটিংয়ের প্রয়োজনে কলকাতা যাবেন জানভি ও ইশান কাট্টার। গত ডিসেম্বরে শুটিং শুরুর পর রাজস্থান ও মুম্বাইয়ে সেট তৈরি করে প্রথম অংশের শুটিং শেষ করা হয়েছে।
এদিকে ইন্টারনেটে প্রকাশ পেয়েছে ধড়ক সিনেমার শুটিং সেটের কিছু ছবি। এতে জানভিকে শাড়ি পরা অবস্থায় দেখা গেছে। ছবিটি দেখে অনেকেই মনে করছেন, জানভির সঙ্গে ইংলিশ ভিংলিশ সিনেমায় শ্রীদেবীর লুকের মিল রয়েছে।

মারাঠি ব্লকবাস্টার সাইরাত সিনেমার রিমেক ধড়ক। এটি প্রযোজনা করছে করন জোহরের ধর্মা প্রোডাকশন। সিনেমাটি পরিচালনা করছেন শশাঙ্ক খাইতান। সিনেমাটি নিয়ে এ নির্মাতা সংবাদমাধ্যমে বলেন, ‘সাইরাত সিনেমার মূল বিষয় গোত্রগত পার্থক্য, অনার কিলিং এবং পৃথিবীতে লড়াই করে বেঁচে থাকা। আমি মনে করি পুরো ভারতজুড়েই এরকম গল্প আপনি শুনতে পাবেন। সুতরাং সাইরাত ও ধড়ক সিনেমার মূল বিষয় একই। কিন্তু তবুও বৈচিত্র্যতা রয়েছে।’

You Might Also Like