শিষ্য টাইগারকে কৌশল শেখাবেন না হৃতিক

বলিউড অভিনেতা হৃতিক রোশান ও টাইগার শ্রফ। যশ রাজ ফিল্মসের নতুন একটি সিনেমায় প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন তারা। সম্প্রতি সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করেছেন নির্মাতা।

সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এতে আরো রয়েছেন অভিনেত্রী বাণী কাপুর। চলতি বছর আগস্টে সিনেমাটির শুটিং শুরু হবে। আগামী বছর ফেব্রুয়ারি নাগাদ শেষ হবে শুটিং। এখনো নাম ঠিক না হওয়া এই সিনেমা মুক্তি পাবে ২০১৯ সালের ২ অক্টোবর। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সিনেমাটি প্রসঙ্গে এখনো বিস্তারিত তথ্য জানাননি নির্মাতা। তবে জানা গেছে, এটি থ্রিলারধর্মী গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে। শোনা যায়, এতে মুখোমুখি হতে দেখা যাবে হৃতিক ও টাইগারকে। তবে একটি সূত্রের দেয়া তথ্যমতে, শত্রু নয়, গুরু-শিষ্য চরিত্রে অভিনয় করবেন দুই অভিনেতা।

এর আগে গত বছর সেপ্টেম্বরে মাইক্রোব্লগিং সাইট টুইটারে তাদের কথোপকথনে এর আভাসও পাওয়া যায়। টুইটারে টাইগার লিখেছিলেন, ‘হৃতিক স্যার, আপনি আমার গুরু। কিন্তু আপনার জানা উচিৎ যেকোনো সময় খেলা ঘুরে যায়।’ এর প্রতিউত্তরে হৃতিক লেখেন, ‘একজন গুরুর সবসময় একটি কৌশল থাকে, যা তিনি তার শিষ্যকে কখনো শেখান না।’

You Might Also Like